ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

ব্রেকিং:
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুনে নিহত ৮
সর্বশেষ:
আজ খালেদা জিয়ার জামিন শুনানি আজ আইসিজেতে শুনানির শেষ দিন ফকিরাপুল থেকে ২ জনের মরদেহ উদ্ধার ফকিরাপুল থেকে ২ জনের মরদেহ উদ্ধার না ফেরার দেশে চলে গেলেন মেরি ফ্রেড্রিকসন মওলানা ভাসানীর জন্মদিন আজ আজ ডিজিটাল বাংলাদেশ দিবস

মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

পঠিত: ৩৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

মুন্সীগঞ্জের শ্রীনগরে বরের বহরের মাইক্রোবাসের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৯ জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর দুইটার দিকে উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের ৬জনসহ ৯ জনই মাইক্রোবাসের যাত্রী।ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ১০ জন নিহত হওয়ার ঘটনায় ছয় সদ্যসের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসমা শাহীনকে তদন্ত কমিটির প্রধান করে এ কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিসি মো. মনিরুজ্জামান তালুকদার।

কমিটির অন্য সদস্যরা হলেন-শ্রীনগরের ইউএনও, শ্রীনগর থানার ওসি, হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি, স্থানীয় চেয়ারম্যান ও বিআরটিএর প্রতিনিধি।ডিসি মো. মনিরুজ্জামান তালুকদার জানান, সড়ক দুর্ঘটনা তদন্তে ছয় সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। তাদের সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।  জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত নয়জনের দাফন কাজ সম্পন্ন করার জন্য প্রত্যেককে ২০ হাজার টাকা করে টাকা সহায়তা দেয়া হবে।

 

এই বিভাগের আরো খবর