Berger Paint

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭

ব্রেকিং:
নজিরবিহীন নিরাপত্তার মধ্যে আজ বুধবার যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসাবে শপথ নেবেন জো বাইডেন।
সর্বশেষ:
পাগলের পর কাদের মির্জাকে ‘টোকাই মেয়র’ বললেন নিক্সন চৌধুরী থাই রাজাকে অবমাননা করায় এক নারীর ৪৩ বছর কারাদণ্ড বাংলাদেশ উইন্ডিজ ১ম ওয়ানডে আজ

মুন্সীগঞ্জের বিভিন্ন স্থানে ৪ লাশ উদ্ধার

আরটি, নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

 

 

মুন্সীগঞ্জ সদর ও সিরাজদিখান উপজেলার পৃথক পৃথক স্থান  থেকে  দুই নারী ও দুই পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ।বুধবার দুপুরে  সদরের বাগমামুদালীপাড়ার একটি ভাড়া বাসা থেকে দীপ্র মজুমদার (২৮) ও মিতু সরকার (২৬) নামে দু’জনের মরদহে উদ্ধার করা হয়।নিহত দিপ্র কুমিল্লা সদর দক্ষিণের মান্নান মজুমদারের ছেলে এবং মিতু মুন্সীগঞ্জের ফুলতলার নমকান্দি গ্রামের বলরাম সরকারের মেয়ে।

 

সদর থানার ওসি আনিচুর রহমান জানান, খবর পেয়ে বাগমামুদালীপাড়ার একটি তিনতলা ভবনের নিচ তলার ভাড়া বাসা থেকে মিতু ও দীপ্রর লাশ উদ্ধার করা হয়। বিস্তারিত খতিয়ে দেখার জন্য জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে এসেছে।

নিহত মিতুর মায়ের বরাত দিয়ে ওসি আরও জানান, মিতুর মা সকালে মিতুর ভাড়া বাসায় গিয়ে দীপ্রকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখে নিচে নামিয়েছেন। এ সময় জানালার সঙ্গে গলায় কাপড় বাঁধা অবস্থায় মিতুর লাশও দেখতে পান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
মিতুর পারিবারিক সূত্রে জানা গেছে মিতু ও দীপ্র দু’জনই বিবাহিত। কিন্তু তাদরে মধ্যে পরকীয়া চলছলি। দীপ্র কয়কেদনি আগে মিতুর ভাড়া বাসায় আসেন।

এছাড়া সিরাজদিখান উপজেলার একটি খাল থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর (২৫) গলা কাটা লাশ ও অপর ঘটনায় ওহাব সরকার (৭৫) নামে এক বৃদ্ধর লাশ উদ্ধার করা হয়।

সিরাজদিখান থানার ওসি রিজাউল হক দীপু জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে উপজেলার লতব্দি খাল থেকে আনুমানকি ২৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারীর গলা কাটা মরদহে উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ছুরিও উদ্ধার করা হয়।  তিনি আরও জানান, উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালিনগর গ্রামে পারিবারিক কলহের জের ধরে ওহাব সরকারকে তার ছেলে লিয়াকত সরকার (৫০) হত্যা করেছনে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছেন। তাকে গ্রেফতার করার চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর