Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

মুম্বাই পুলিশের হাতে আটক রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

 

ভারতীয় মডেল অভিনেত্রী রাখি সাওয়ান্ত ও অভিনেত্রী শার্লিন চোপড়ারর লড়াই এখন আর শুধু মুখে বা সোশ্যাল মিডিয়া পোস্টে আটকে নেই। রীতিমতো যুদ্ধের ময়দানে নেমে পড়েছেন দু’জন। উল্টোপাল্টা মন্তব্য করা, গুজব ছড়ানোর অভিযোগে রাখির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন শার্লিন। আর সেই অভিযোগের ভিত্তিতে রাখিকে আটক করেছে মুম্বাই পুলিশ।

 

বৃহস্পতিবার রাখিকে আটক করে মুম্বাইয়ের আম্বোলি থানার পুলিশ। এর আগে শার্লিন চোপড়া টুইট করে জানান, মুম্বাই সেশন কোর্টে রাখি সাওয়ান্তের আগাম জামিনের আর্জি খারিজ হয়ে গিয়েছে। তারপরেই রাখিকে আটক করে আম্বোলি থানার পুলিশ।

 

গত বছর বলিউড পরিচালক ও প্রযোজক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন শার্লিন চোপড়া। শুধু শার্লিন নন, বলিউডে ‘মিটু’ আন্দোলন চলাকালীন সাজিদ খানের বিরুদ্ধে সরব হন মোট ৯ জন মহিলা।

 

মুম্বাই পুলিশের কাছে সাজিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন শার্লিন। অভিনেত্রী এ-ও দাবি করেন, সাজিদ খান প্রভাবশালী হওয়ায় মুম্বাই পুলিশের কাছ থেকে কোনো সাহায্য পাচ্ছেন না তিনি। সেই সময় সাজিদের বিরুদ্ধে শার্লিনের অভিযোগ নিয়ে মুখ খোলেন রাখি সাওয়ান্ত।

 

‘সাজিদ খানের বিরুদ্ধে কেউ সাক্ষ্য দেয়নি, কেন পুলিশ কোনো পদক্ষেপ নেবে? শাড়ি পরে, মেকআপ করে অন্যকে দোষারোপ করতে লজ্জা করে না! মুম্বাই পুলিশ জানে কোন মামলায় দম নেই’,— শার্লিনকে কটাক্ষ করে মন্তব্য করেন রাখি। এমনকি শার্লিনকে ‘শুধরানোর’ সবকও দেন ‘বিগ বস’ খ্যাত এই তারকা। রাখির এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে গত বছর নভেম্বরেই থানায় এফআইআর দায়ের করেন শার্লিন। সেই এফআইআর-এর ভিত্তিতেই আটক হলেন রাখি।

 

জানা যায়, আজ নিজের ডান্স একাডেমি উদ্বোধন ছিল রাখির। সেই অনুষ্ঠানে স্বামী আদিল দুরানির সঙ্গে গিয়েছিলেন তিনি। কিন্তু অনুষ্ঠান শুরুর আগেই তাকে আটক করে আম্বোলি থানার পুলিশ। শোনা গেছে, রাখিকে জিজ্ঞাসাবাদের জন্যই থানায় নিয়ে গেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর