ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

মুসলিম যুবককে বিয়ে করলেন ব্রিটনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ জুন ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
বশেষে সব বিধিনিষেধ কাটিয়ে ইরানি মুসলিম যুবক শ্যাম আসগারিকে বিয়ে করেছেন জনপ্রিয় মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। গত বছরই তাদের বাগদান সম্পন্ন হয়েছিল। তবে ব্রিটনির বাবার কারণে এত দিন তা বিয়ে নাগাদ গড়ায়নি।

 

প্রায় ১৩ বছর ব্যক্তিগতজীবন ও সম্পদের নিয়ন্ত্রণ পেতে বাবা জেমি স্পিয়ার্সের বিরুদ্ধে আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন এ গায়িকা। আইনগতভাবে ব্রিটনির বিয়ে ও সন্তান গ্রহণে বাধ্যবাধকতা আছে। তার মানসিক স্বাস্থ্যের হুমকি বিবেচনায় বাবা জেমি এসব বিধিনিষেধ আরোপ করে রেখেছিলেন।

 

আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি জানিয়েছে, বৃহস্পতিবার (৯ জুন) লস অ্যাঞ্জেলেসে এক অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি।

 

গত বছর ৪০ বছর বয়সি এই পপ তারকা আদালতকে বলেছিলেন, তার ওপর আরোপিত বিতর্কিত ১৩ বছরের আইনি অভিভাবকত্বের অর্থ হলো তিনি ‘বিয়ে করতে এবং সন্তান জন্ম দিতে পারবেন না।’

 

এ দিকে ব্রিটনির বিয়ের কিছুক্ষণ আগে তার প্রাক্তন স্বামী জেসন আলেকজান্ডার অনুষ্ঠানস্থলে হাজির হন। নিরাপত্তারক্ষী ও অন্যান্য লোকজনকে এড়িয়ে তিনি লাইভ স্ট্রিমও করেন। ২০০৪ সালে ব্রিটনির সঙ্গে বিয়ে হয় জেসনের। সেই বিয়ে মাত্র ৫৫ ঘণ্টা টিকেছিল।

 

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে পরিচয় হয় শ্যাম-ব্রিটনির। পরিচয় থেকে সম্পর্ক প্রণয়ে রূপ পায়। শ্যামের জন্ম ইরানে হলেও ১২ বছর বয়সে পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। চার বছর প্রেমের পর বাগদান হয় তাদের। এর আগে ব্রিটনির দুবার বিয়ে হয়েছে।

 

২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে ওই সংসারের ইতি টানেন ব্রিটনি।

 

এই বিভাগের আরো খবর