Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭

ব্রেকিং:
সিনহা হত্যা: টেকনাফে ১৬ আগস্ট গণশুনানি বন্যা পরিস্থিতি ফের অবনতির শঙ্কা বিশ্বে করোনায় মৃত্যু ৭ লাখ ৪৮ হাজারেরও বেশি রাজধানীতে করোনায় আক্রান্তের ৮০ শতাংশই উপসর্গহীন
সর্বশেষ:
র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান: সিনহা হত্যাকাণ্ড পরিকল্পিত করোনায় আক্রান্ত সাও পাওলোর গভর্নর সিটিজেন/গ্রিন কার্ড ধারীদের ঠেকাতে আদেশ জারির কথা ভাবছেন প্রেসিডেন্ট ট্রাম্প ভারতের প্রতিভাবান ক্রিকেটার `করণ তিওয়ারী`র আত্মহত্যা

মেয়েকে দিয়ে দেহ ব্যবসা করানোর অভিযোগে বাবা-মা গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ৩৫২
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

পশ্চিমবঙ্গের কলকাতার বালিগঞ্জের পদ্মপুকুরের বাসিন্দার এক তরুণীর অভিযোগ করেন, তার বাবা মা তাকে দেহ ব্যবসার জন্য জোর করেন এমনকি সঙ্গে করে নিয়ে যান হোটেলে। এ অভিযোগের ভিত্তিতেই ওই বাবা-মাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে খাস ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতার বালিগঞ্জে।

বালিগঞ্জের পদ্মপুকুরের বাসিন্দা ৩০ বছরের নির্যাতিতা যুবতীর অভিযোগ, বাড়ির সদস্যরাই তাকে দেহ ব্যবসায় নামায়। জোর করে তাকে বাধ্য করে দেহ ব্যবসা করতে। ২০১৫ সাল থেকে এমন চলছে। শহরের একের পর এক হোটেলে তাকে নিয়ে যান তার বাবা ও মা। সেখানে তাকে ধর্ষণ করা হয়।
তারপর সেই ধর্ষণের ভিডিও দেখিয়ে ভয় দেখানো হয়। এই ঘটনায় ট্যাঙরা থানায় অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতা যুবতী। নিজের বাবা ও মাসহ ১৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই যুবতী। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত বাবা, মাকে গ্রেফতার করেছে পুলিশ ।

 

এই বিভাগের আরো খবর