ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

মেসির দলে নতুন তারকা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

প্যারিস সেন্ট জার্মেই লিল থেকে রেনাতো সানচেসকে দলে সই করিয়েছে। এরই মধ্যে পর্তুগিজ তারকাকে দলে নেওয়ার ঘোষণা দিয়েছে পিএসজি।


পর্তুগিজ মিডফিল্ডারের সঙ্গে বার্সার চুক্তির মেয়াদ পাঁচ বছর। তিনি ১৫ মিলিয়ন ইউরোতে ফরাসি জায়ান্টদের সঙ্গে যোগ দেন।

 

সানচেস ২০১৬ সালে ৩৫ মিলিয়ন ইউরোতে বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছিলেন। দলটির হয়ে ৫৩ ম্যাচ খেলেছেন, তবে জ্বলে উঠতে না পারায় তাঁকে সোয়ানসি সিটিতে ধার দেওয়া হয়েছিল।

 

মার্কার খবরে জানা যায়, এসি মিলানকে টপকে পিএসজি তাঁকে দলে নেয়। ফ্রেঞ্চ মিডফিল্ডার ভিতিনহা, মার্কো ভেরাত্তি ও দানিলো পেরেইরার সঙ্গে খেলবেন তিনি।


পর্তুগিজ মিডফিল্ডার ইতালীয় দলের চেয়ে পিএসজিকে বেছে নেওয়ার বড় কারণ ফরাসি কোচ এবং লুইস ক্যাম্পোস।

 

সানচেস পিএসজি ওয়েবসাইটকে বলেছেন, ‘আমি নিশ্চিত, এই ক্লাবে এসে আমি সঠিক সিদ্ধান্তই নিয়েছি। আমি প্যারিস সেন্ট-জার্মেই বেছে নিয়েছি কারণ আমি মনে করি এটি আমার জন্য সেরা জায়গা। ফ্রান্সে থাকা আমার জন্য গুরুত্বপূর্ণ, কারণ আমি এই লিগটি সম্পর্কে জানি।’

এই বিভাগের আরো খবর