Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১২ ১৪২৭

ব্রেকিং:
ম্যারাডোনার মৃত্যুতে আর্জেন্টিনায় ৩ দিনের রাষ্ট্রীয় শোক ম্যারাডোনার হার্ট অ্যাটাকে মৃত্যু
সর্বশেষ:
এবার কারাবাখের কালবাজার নিয়ন্ত্রণ নিল আজারবাইজান করোনায় আক্রান্ত বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

যুক্তরাষ্ট্রের হাসপাতালে বেবী নাজনীন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

পঠিত: ১৩৫
ব্ল্যাক ডায়মন্ডখ্যাত সঙ্গীতশিল্পী বেবী নাজনীন, ছবি- সংগৃহীত।

ব্ল্যাক ডায়মন্ডখ্যাত সঙ্গীতশিল্পী বেবী নাজনীন, ছবি- সংগৃহীত।

 

ব্ল্যাক ডায়মন্ডখ্যাত সঙ্গীতশিল্পী বেবী নাজনীন কিডনি সমস্যাজনিত অসুস্থতার কারণে গত ১৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। চিকিৎসকরা গতকাল সেখানে তার করোনাসহ বেশ কিছু টেস্ট করান। তার করোনা টেস্ট রিপোর্টে ফলাফল পজিটিভ এসেছে।

 

বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার এ খবর জানিয়ে বলেন, আপার আগে থেকেই কিডনির কিছু সমস্যা রয়েছে। দলীয় কার্যক্রম নিয়ে বেশ কিছুদিন থেকেই ব্যস্ত ছিলেন আপা। আর তার রাজনৈতিক ব্যস্ততার কারণে নিজের প্রতি সেভাবে খেয়াল রাখতে পারেননি।

 

ক’দিন আগে শারীরিকভাবে কিছুটা অসুস্থ অনুভব করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর সেখানে ডাক্তারদের দেয়া কিছু টেস্টের ফলাফল আজ হাতে এসেছে। তার মধ্যে কোভিড-১৯ পজিটিভ এসেছে রিপোর্টে। আপা নিজের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

বিশ্বের বিভিন্ন দেশে বছরের বেশীরভাগ সময়ই তিনি স্টেজ শো নিয়েই ব্যস্ত থাকেন। তবে করোনা ভাইরাসের কারণে গত নয় মাস কোন প্রকার অনুষ্ঠানে যোগ দেননি তিনি। করোনা মহামারী স্বাভাবিক হয়ে গেলে এবং আল্লাহর রহমতে শারিরীকভাবে সুস্থ হলেই তিনি দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

 

আরো পড়ুন: করোনায় বিশ্বব্যাপী মৃত্যু ১৩ লাখ ৭১ হাজার ছাড়াল

 

বেবী নাজনীনের জন্ম নীলফামারীর সৈয়দপুরে। বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকারের সন্তান তিনি। বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চে একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন তিনি।

 

 

 

এই বিভাগের আরো খবর