Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন রাসেল হোসেন

শামীম মোল্লা, মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

পঠিত: ২২৩
মো. রাসেল হোসেন, ছবি- প্রতিদিনের চিত্র।

মো. রাসেল হোসেন, ছবি- প্রতিদিনের চিত্র।

 

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. রাসেল হোসেন যুবলীগের সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন। গতকাল শনিবার (১৪ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের দাসকান্দি বয়ড়া গ্রামে রাসেলের জন্ম। তিনি বলেন, আমি ছাত্রলীগের কেন্দ্রীয় এবং ঢাকা মহানগরের চারটি কমিটিতে সঠিকভাবে দায়িত্ব পালন করেছি বলেই ‘সততার পুরস্কার’ হিসেবে আমাকে যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

 

উল্লেখ্য, মো. রাসেল হোসেন বাংলাদেশ ছাত্রলীগ ‘কেন্দ্রীয় কমিটির সদস্য’ এবং ‘উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকে’র দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক ‘সহ সম্পাদক’ এবং মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের ‘উপ অর্থ বিষয়ক সম্পাদক’ হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

 

আরো পড়ুন

ওয়াশিংটনে বিক্ষোভ করছে হাজারো ট্রাম্প সমর্থক

 

এছাড়াও, তিনি হরিরামপুরের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন "হরিরামপুর বন্ধুমঞ্চ" এর প্রতিষ্ঠাতা সভাপতি।

এই বিভাগের আরো খবর