Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

‘রনিকে পোড়ায় কার সাধ্য?’, দোয়া করবেন সবাই’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত হয়েছেন মীরাক্কেলখ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি। এ ঘটনায় তার আরোগ্য কামনা করে ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস পোস্ট করেছেন মীর আফসার আলী নিজেই।

 

ফেসবুকে তিনি লেখেন, আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই। এই পোস্টের নিচে রনির আরোগ্য কামনা করেছেন কয়েক হাজার মানুষ। তিনি যাতে সম্পূর্ণভাবে সুস্থ হন সেটিই কামনা করছেন সকলে।

 

 

প্রসঙ্গত, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার উদ্বোধনের সময় গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হন। রনি ছাড়া আহতরা সবাই পুলিশ সদস্য।

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন আবু হেনা রনি। বিকেলে গ্যাস বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আকাশে কিছুদূর উড়ার পর গ্যাস ভর্তি বেলুন মাটিতে আঁছড়ে পড়ে বিকট শব্দে বিস্ফোরণ হয়। ঘটনাস্থলে দগ্ধ হন আবু হেনা রনিসহ ৫ জন।

 

পরে আশপাশের পুলিশ সদস্যরা তাদের গায়ে পানি ঢেলে আগুন নেভায়। আহতদের তৎক্ষণাৎ গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। রনি ও অপর পুলিশ সদস্য জিল্লুর রহমানকে পাঠানো হয় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।

 

রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুর রহমানের শরীরের ২০ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। তাদেরকে নিবিড় পরিচর্যার জন্য আইসিইউতে নেয়া হয়।

এই বিভাগের আরো খবর