Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

রাইড শেয়ারিং বন্ধ হচ্ছে কাল থেকে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

পঠিত: ২৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আগামীকাল বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে ১০ দিনের জন্য দেশে সেবা বন্ধ হচ্ছে রাইড শেয়ারিং। ৪ এপ্রিল পর্যন্ত এই সেবা বন্ধ থাকবে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) থেকে নির্দেশনা পাওয়ার পর বুধবার (২৫ মার্চ) দেশের রাইড শেয়ারিং প্রতিষ্ঠানগুলো এই সিদ্ধান্ত নিয়েছে।

রাইড শেয়ারিং প্রতিষ্ঠান পাঠাও –এর পরিচালক (বিপণন) সৈয়দা নাবিলা মাহবুব বলেন, ‘২৬ মার্চ থেকে ৪ এপ্রিল অবধি আমাদের রাইড শেয়ারিং সেবা বন্ধ থাকবে। আমরা চাই, মানুষ যেন কম বের হয়।’ তিনি উল্লেখ করেন, রাইড শেয়ারিং সেবা বন্ধ থাকলেও তাদের পুনরায় চালু করা ‘টঙ’ সেবা চালু থাকবে।

জানতে চাইলে সহজ রাইডের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম. কাদির বলেন, ‘এটা সরকারের একটা ভালো সিদ্ধান্ত। মানুষকে বাসায় রাখতে হবে। সরকারের এই সিদ্ধান্তে আমরা খুশি। এটা এখন আমাদের জাতীয় ইস্যু। সেই ইস্যুকে সবার সম্মান জানানো উচিত।’

তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত উবারের সিদ্ধান্ত জানা যায়নি। এ দেশে উবারের গণসংযোগ প্রতিষ্ঠান বেঞ্চমার্ক পিআর এ বিষয়ে কোনও তথ্য জানাতে পারেনি।

ইজিয়ার, ওভাই-ওবোনসহ অন্যান্য রাইড শেয়ারিং বন্ধ থাকবে বলে জানা গেছে।

এই বিভাগের আরো খবর