Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য অটোরিকশা বন্ধের ঘোষণা

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

রাঙামাটিতে সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুরের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য অটোরিকশার বন্ধ ঘোষণা দিয়েছে রাঙামাটি অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতি।

 

রোববার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়। এর আগে শনিবার রাতে শহরের রাঙ্গাপানি এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

 

রাঙামাটি অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু বলেন, আমাদের কমিটির সদস্য চালক আবুল হোসেন রাঙ্গাপানি-আসামবস্তি সড়কে একটি এলএনজি স্টেশন থেকে রিফিল নিয়ে ফেরার পথে গাড়িটিকে লক্ষ্য করে কয়েকটি পাথর ছোঁড়া হয়। এতে চালক আহত হন এবং গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়।

 

তিনি বলেন, এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে রোববার সকাল থেকে রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য অটোরিকশা বন্ধ ঘোষণা করা হয়েছে।

 

রাঙামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। আইনশৃঙ্খলা বাহিনী সজাগ দৃষ্টি রাখেছে।

 

এর আগে রাঙামাটি সদরের জীবতলী ইউনিয়নের আগরবাগান এলাকায় চাঁদার টোকেন না থাকায় একটি অটোরিকশা পুড়িয়ে দেয় সন্ত্রাসীরা।

 

একইদিন বিকেলে চালক সমিতির নেতারা জেলা শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে। ওই ঘটনায় অপরাধীদের আটক, ক্ষতিগ্রস্ত চালককে নতুন অটোরিকশা প্রদান এবং সকল সড়কে নিরাপত্তা জোরদারসহ তিন দফা দাবি জানিয়ে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেয় সংগঠনটির নেতারা।

এই বিভাগের আরো খবর