Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রাঙামাটিতে দুই গ্রুপের গোলাগুলি, নিহত ৬

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
রাঙামাটির দুর্গম এলাকা লংগদুতে আঞ্চলিক দুই গ্রুপের গোলাগুলির ঘটনায় ছয় জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। এ সময় ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে উপজেলার ছোট কাট্টলী এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস ও প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ-এর মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে।

 

একটি সূত্র বুধবার (২৪ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

 

প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিভ ফ্রন্ট (ইউপিডিএফ)-এর সংগঠক অংগ মারমা বুধবার সকালে দাবি করেন গোলাগুলিতে শ্যামল চাকমা (৪৫) নামে তাদের এক কর্মী নিহত হয়েছে। এ ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএসকে দায়ী করছেন তিনি।

 

লংগদু থানার পরিদর্শক (তদন্ত) মো. সানজিদ আহম্মেদ জানান, রাতেই শুনেছি গোলাগুলির খবর। ঘটনাস্থল দুর্গম। সেনাবাহিনীর একটি টহল দল সেখানে যাচ্ছে। তারা ফিরে আসলে বিস্তারিত জানানো যাবে।

এই বিভাগের আরো খবর