Berger Paint

ঢাকা, রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১২ ১৪২৭

ব্রেকিং:
টিকেট দেড়শ’, অপেক্ষায় কয়েক হাজার সৌদি যাত্রী! প্রধানমন্ত্রী পদে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না মাহাথির ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি পাকিস্তানে যাত্রীবাহী বাসে আগুন, নিহত ১৩ করোনায় মারা গেলেন চবির সাবেক উপাচার্য নূরুদ্দীন চৌধুরী
সর্বশেষ:
৫ অক্টোবর ঢাকায় আসছেন ভারতের নতুন হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী পার্বতীপুরে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় দেয়ালচাপায় ২ সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, খেতে-হাঁটতে পারছেন না: ব্যারিস্টার খোকন যুক্তরাষ্ট্রে আগাম ভোটে আগ্রহ বেড়েছে ৮৭ শতাংশ মানুষের

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ২৮৯
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙ্গায় দুর্বৃত্তের গুলিতে এক ইউপিডিএফ কর্মী নিহত হয়েছে। আজ বুধবার সকালে এই ঘটনা ঘটে। নিহতের নাম সুমন চাকমা তার বাড়ি নানিয়ারচরে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুমন চাকমা ও তার সহযোগীরা বন্দুকভাঙ্গার উলুছড়ির একটি বাড়িতে অবস্থান করছিল, সকালে আকষ্মিকভাবে তাদের উপর গুলি বর্ষণ করে সন্ত্রাসীরা, এসময় সুমন চাকমা মারা যায়, অপর ২ জন পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনার পর লাশ উদ্ধারে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ান দেয় আইন শৃঙ্খলাবাহিনী। ধারণা করা হচ্ছে চাদাবাজির আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুপিউল্লাহ জানান, ঘটনার বিস্তারিত কারণ এখনো জানা যায়নি, লাশ উদ্ধারে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে। এলাকাটি দুর্গম হওয়ায় একটু সময় লাগছে।

এই বিভাগের আরো খবর