ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮

ব্রেকিং:
৪ পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশে করোনায় ৩৮ জনের মৃত্যু, শনাক্তের হার ৮ দশমিক ৬৫ দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
অতিরিক্ত সচিব পদে ৯২ কর্মকর্তার পদোন্নতি প্রাথমিকে প্রতিদিন দুই শ্রেণির ক্লাস, আসছে মৌলিক রুটিন ‘সংক্রমণ বাড়লে ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ’ তালেবানের সঙ্গে আলোচনা চালিয়ে যেতে হবে: জাতিসংঘ

রাঙামাটিতে বাড়িতে ঢুকে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৪ জুন ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় পাত্থর মনি চাকমা (৬০) নামে এক কার্বারী বা গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত সোয়া ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের লুলাংছড়ি এলাকায় তার বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে।

 

জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম এ খবর নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনার খবর পেয়েই পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানা যাবে। তবে কার্বারী বা গ্রামপ্রধান পাত্থর মনি চাকমার মৃত্যু হয়েছে, এটা নিশ্চিত।

 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, রোববার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে বসে কথা বলছিলেন পাত্থর মনি চাকমা। এ সময় সশস্ত্র দুর্বৃত্তরা তার বাসা ঘেরাও করে ভেতরে ঢুকে পড়ে। এরপর তাকে গুলি করে হত্যার পর পালিয়ে যায়। তার শরীরে একাধিক গুলির ক্ষতচিহ্ন দেখা গেছে বলেও জানান ওসি। তবে এ হত্যাকাণ্ডে কে বা কারা জড়িত, এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

 

এদিকে, এ ঘটনা নিয়ে পাহাড়ের চার আঞ্চলিক দলের কেউ এখন পর্যন্ত মুখে খোলেনি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত ব্যক্তিকে নিজেদের কর্মী বা সমর্থক দাবি করে কোনো বিবৃতিও আসেনি।

এই বিভাগের আরো খবর