Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭

ব্রেকিং:
আজ শুভ জন্মাষ্টমী হোয়াইট হাউসের কাছে গুলিবর্ষণ, সংবাদ সম্মেলন ছাড়লেন ট্রাম্প প্রণব মুখোপাধ্যায়ের অবস্থা সংকটজনক, মস্তিষ্কে অস্ত্রোপচার বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা
সর্বশেষ:
চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ যুক্তরাষ্ট্রে বিস্ফোরণে উড়ে গেল বাড়ি, হতাহত অনেক বিশ্বে নতুন শনাক্ত ২ লাখ, মারা গেছে ৪ হাজারের বেশি মানুষ

রাঙামাটিতে সব দোকানপাট বন্ধ

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

পঠিত: ২০৩
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

করোনা ভাইরাস প্রতিরোধে আজ বুধবার (২৫ মার্চ) সকাল থেকে পরর্বতী নির্দেশ না দেওয়া পর্যন্ত রাঙামাটি জেলার সকল দোকানপাট ও সাপ্তাহিক হাট বন্ধ থাকবে বলে জানিয়েছেন রাঙামাটির জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ।

মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যায়  বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক জানিয়েছেন করোনা ভাইরাসরে কারণে গণজমায়তে এড়াতে পরর্বতী নির্র্দেশে না দেওয়া পর্যন্ত সাপ্তাহিক হাটগুলো বন্ধ থাকবে। একই সাথে খাবার হোটেল, শপিংমলগুলোও বন্ধ থাকবে। তবে মুদি দোকান, কাঁচা বাজার এবং ওষুধের দোকান খোলা থাকবে।

তিনি আরো বলেন, আমরা চাই কোনো সাধারণ মানুষ ঘরের বাইরে না থাকুক। সকলের সহযোগিতা নিয়ে করোনা ভাইরাস মোকাবেলা করতে চাই। তাই সবাইকে ঘরে থাকার অনুরোধ জানান তিনি।

রাতে শহরে মাইকিং করে জানানো হয়, ২৫ মার্চ সকাল থেকে জেলার সকল দোকান ও সাপ্তাহিক হাট বন্ধ থাকবে। এ নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

এই বিভাগের আরো খবর