ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

রাঙামাটিতে সব দোকানপাট বন্ধ

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

করোনা ভাইরাস প্রতিরোধে আজ বুধবার (২৫ মার্চ) সকাল থেকে পরর্বতী নির্দেশ না দেওয়া পর্যন্ত রাঙামাটি জেলার সকল দোকানপাট ও সাপ্তাহিক হাট বন্ধ থাকবে বলে জানিয়েছেন রাঙামাটির জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ।

মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যায়  বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক জানিয়েছেন করোনা ভাইরাসরে কারণে গণজমায়তে এড়াতে পরর্বতী নির্র্দেশে না দেওয়া পর্যন্ত সাপ্তাহিক হাটগুলো বন্ধ থাকবে। একই সাথে খাবার হোটেল, শপিংমলগুলোও বন্ধ থাকবে। তবে মুদি দোকান, কাঁচা বাজার এবং ওষুধের দোকান খোলা থাকবে।

তিনি আরো বলেন, আমরা চাই কোনো সাধারণ মানুষ ঘরের বাইরে না থাকুক। সকলের সহযোগিতা নিয়ে করোনা ভাইরাস মোকাবেলা করতে চাই। তাই সবাইকে ঘরে থাকার অনুরোধ জানান তিনি।

রাতে শহরে মাইকিং করে জানানো হয়, ২৫ মার্চ সকাল থেকে জেলার সকল দোকান ও সাপ্তাহিক হাট বন্ধ থাকবে। এ নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

এই বিভাগের আরো খবর