Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
১৯ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার সময় ট্রলারডুবি, ৩০ রোহিঙ্গা উদ্ধার অপশক্তি সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের ইমরান খানের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা খারিজ জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া সীমান্তে মিয়ানমারের ফের গোলাগুলিতে স্থানীয়রা আতঙ্কিত

রাঙ্গামাটিতে দুগ্রুপের গোলাগুলিতে নিহত ২

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পাকুইজ্জাছড়ি এলাকায় জেএসএস (সন্তু) ও ইউপিডিএফ গণতান্ত্রিক দলের মধ্যে ভয়াবহ বন্দুকযুদ্ধে দুজন নিহত ও একজন গুলিবিদ্ধ হয়েছে।

 

নিহতরা হলেন- জেএসএস সন্তু লারমা দলের কমান্ডার তুজিম চাকমা (৩৫) ও ইউপিডিএফ গণতান্ত্রিক দলের বাঘাইছড়ির পরিচালক জানং চাকমা (৩০)।

 

এ ছাড়া মনির হোসেন (২৫) নামে আরও একজন পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। আহত মনিরকে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

ঘটনার পর থেকে বাঘাইছড়ি সঙ্গে খাগড়াছড়ির সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। বন্দুকযুদ্ধের পর এলাকা থেকে একটি একে-৪৭ রাইফেল উদ্ধার করা হয়েছে।  বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

 

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর পর মারিশ্যা জোনের বিজিবি ও পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে। এলাকাবাসীর মধ্যে প্রচণ্ড আতঙ্ক বিরাজ করছে। দুপুর পর্যন্ত থেমে থেমে গুলির শব্দ পাওয়া গেছে।

এই বিভাগের আরো খবর