ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৩ ১৪২৮

ব্রেকিং:
৪২তম বিসিএসে আরও ২ হাজার চিকিৎসক নিয়োগের প্রজ্ঞাপন জারি ভিকারুননিসা স্কুলের প্রিন্সিপালের ফোনালাপের ঘটনায় তদন্ত কমিটি গঠন টেকনাফে পাহাড় ধসে প্রাণ গেল ৫ ভাই-বোনের
সর্বশেষ:
বিশ্বে একদিনে সংক্রমণ বেড়েছে দেড় লাখ, মৃত্যু ছাড়াল ৯ হাজার জাতীয় বিশ্ববিদ্যালয়: এসএসসি–এইচএসসি ফলে স্নাতকে ভর্তি, আবেদন শুরু

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ১০ পরিবার লকডাউন

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

করোনাভাইরাস সন্দেহে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পশ্চিম মুসলিম পাড়া ব্লক এলাকায় স্থানীয় ১০ পরিবারকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এই লকডাউন ঘোষণা দেন।

 

বাঘাইছড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডের পশ্চিম মুসলিম পাড়ার এই লকডাউন ঘোষণার সময় উপজেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা থেকে ট্রেনিং করে ফিরে আসা এক আনসার সদস্যর অসুস্থ অবস্থায় আছে মর্মে স্থানীয়দের কাছ থেকে খবর পায় উপজেলা প্রশাসন। প্রশাসন তার বাসায় গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে তার সাথে কথা বলে তার দেয়া তথ্যে শারীরিক অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। আনসার সদেস্যের শরীরে করোনা ভাইরাস সংক্রমণের প্রাথমিক লক্ষণ দেখতে পাওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয় বলে জানায় উপজেলা প্রশাসন।

উপজেলার একমাত্র স্বাস্থ্য কেন্দ্রে করোনার কোনো চিকিৎসা না থাকায় অসুস্থদের উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রামে পাঠানোর বিষয়ে প্রস্তুতি নেয়া হচ্ছে।

এই বিভাগের আরো খবর