Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ১০ পরিবার লকডাউন

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

পঠিত: ১২০
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

করোনাভাইরাস সন্দেহে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পশ্চিম মুসলিম পাড়া ব্লক এলাকায় স্থানীয় ১০ পরিবারকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এই লকডাউন ঘোষণা দেন।

 

বাঘাইছড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডের পশ্চিম মুসলিম পাড়ার এই লকডাউন ঘোষণার সময় উপজেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা থেকে ট্রেনিং করে ফিরে আসা এক আনসার সদস্যর অসুস্থ অবস্থায় আছে মর্মে স্থানীয়দের কাছ থেকে খবর পায় উপজেলা প্রশাসন। প্রশাসন তার বাসায় গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে তার সাথে কথা বলে তার দেয়া তথ্যে শারীরিক অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। আনসার সদেস্যের শরীরে করোনা ভাইরাস সংক্রমণের প্রাথমিক লক্ষণ দেখতে পাওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয় বলে জানায় উপজেলা প্রশাসন।

উপজেলার একমাত্র স্বাস্থ্য কেন্দ্রে করোনার কোনো চিকিৎসা না থাকায় অসুস্থদের উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রামে পাঠানোর বিষয়ে প্রস্তুতি নেয়া হচ্ছে।

এই বিভাগের আরো খবর