ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত ফের করোনায় আক্রান্ত ফখরুল মুরগির দাম কেজিতে কমেছে ২০-২৫ টাকা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানজট সৌদি পৌঁছেছেন ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী, ৬ জনের মৃত্যু পদ্মা সেতুতে প্রথম টোল দিয়ে পাড়ি দিল মোটরসাইকেল পদ্মা সেতু পারাপারে যানবাহনের দীর্ঘ সারি

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ১০ পরিবার লকডাউন

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

করোনাভাইরাস সন্দেহে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পশ্চিম মুসলিম পাড়া ব্লক এলাকায় স্থানীয় ১০ পরিবারকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এই লকডাউন ঘোষণা দেন।

 

বাঘাইছড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডের পশ্চিম মুসলিম পাড়ার এই লকডাউন ঘোষণার সময় উপজেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা থেকে ট্রেনিং করে ফিরে আসা এক আনসার সদস্যর অসুস্থ অবস্থায় আছে মর্মে স্থানীয়দের কাছ থেকে খবর পায় উপজেলা প্রশাসন। প্রশাসন তার বাসায় গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে তার সাথে কথা বলে তার দেয়া তথ্যে শারীরিক অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। আনসার সদেস্যের শরীরে করোনা ভাইরাস সংক্রমণের প্রাথমিক লক্ষণ দেখতে পাওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয় বলে জানায় উপজেলা প্রশাসন।

উপজেলার একমাত্র স্বাস্থ্য কেন্দ্রে করোনার কোনো চিকিৎসা না থাকায় অসুস্থদের উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রামে পাঠানোর বিষয়ে প্রস্তুতি নেয়া হচ্ছে।

এই বিভাগের আরো খবর