Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ১০ পরিবার লকডাউন

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

করোনাভাইরাস সন্দেহে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পশ্চিম মুসলিম পাড়া ব্লক এলাকায় স্থানীয় ১০ পরিবারকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এই লকডাউন ঘোষণা দেন।

 

বাঘাইছড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডের পশ্চিম মুসলিম পাড়ার এই লকডাউন ঘোষণার সময় উপজেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা থেকে ট্রেনিং করে ফিরে আসা এক আনসার সদস্যর অসুস্থ অবস্থায় আছে মর্মে স্থানীয়দের কাছ থেকে খবর পায় উপজেলা প্রশাসন। প্রশাসন তার বাসায় গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে তার সাথে কথা বলে তার দেয়া তথ্যে শারীরিক অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। আনসার সদেস্যের শরীরে করোনা ভাইরাস সংক্রমণের প্রাথমিক লক্ষণ দেখতে পাওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয় বলে জানায় উপজেলা প্রশাসন।

উপজেলার একমাত্র স্বাস্থ্য কেন্দ্রে করোনার কোনো চিকিৎসা না থাকায় অসুস্থদের উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রামে পাঠানোর বিষয়ে প্রস্তুতি নেয়া হচ্ছে।

এই বিভাগের আরো খবর