Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭

ব্রেকিং:
আজ শুভ জন্মাষ্টমী হোয়াইট হাউসের কাছে গুলিবর্ষণ, সংবাদ সম্মেলন ছাড়লেন ট্রাম্প প্রণব মুখোপাধ্যায়ের অবস্থা সংকটজনক, মস্তিষ্কে অস্ত্রোপচার বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা
সর্বশেষ:
চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ যুক্তরাষ্ট্রে বিস্ফোরণে উড়ে গেল বাড়ি, হতাহত অনেক বিশ্বে নতুন শনাক্ত ২ লাখ, মারা গেছে ৪ হাজারের বেশি মানুষ

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ১০ পরিবার লকডাউন

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

পঠিত: ১৯৭
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

করোনাভাইরাস সন্দেহে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পশ্চিম মুসলিম পাড়া ব্লক এলাকায় স্থানীয় ১০ পরিবারকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এই লকডাউন ঘোষণা দেন।

 

বাঘাইছড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডের পশ্চিম মুসলিম পাড়ার এই লকডাউন ঘোষণার সময় উপজেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা থেকে ট্রেনিং করে ফিরে আসা এক আনসার সদস্যর অসুস্থ অবস্থায় আছে মর্মে স্থানীয়দের কাছ থেকে খবর পায় উপজেলা প্রশাসন। প্রশাসন তার বাসায় গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে তার সাথে কথা বলে তার দেয়া তথ্যে শারীরিক অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। আনসার সদেস্যের শরীরে করোনা ভাইরাস সংক্রমণের প্রাথমিক লক্ষণ দেখতে পাওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয় বলে জানায় উপজেলা প্রশাসন।

উপজেলার একমাত্র স্বাস্থ্য কেন্দ্রে করোনার কোনো চিকিৎসা না থাকায় অসুস্থদের উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রামে পাঠানোর বিষয়ে প্রস্তুতি নেয়া হচ্ছে।

এই বিভাগের আরো খবর