ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

রাঙ্গামাটি শহরে অগ্নিকাণ্ড পুড়ে গেছে ৫০ দোকান

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শহরের কলেজগেট এলাকায় পানাহার নামে হোটেলের চুলা থেকে এ আগুনের সূত্রপাত হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শহরের কলেজগেট এলাকার একটি হোটেলের চুলা থেকে এ আগুনের সূত্রপাত হয়। এর পর আশপাশের বেশ কয়েকটি চায়ের দোকান ও মুদির দোকানে মজুদ থাকা গ্যাসের সিলিন্ডার থেকে আগুন লেগে তা চারদিকে দ্রুত ছড়িয়ে পড়ে।

স্থানীয় যুবক সাঈম উদ্দিন বলেন, আমরা একটি বিকট শব্দ শুনতে পাই। পরে বাইরে এসে দেখি আগুন জ্বলছে।

রাঙ্গামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক রতন কান্তিনাথ জানান, দোকানগুলোতে গ্যাস সিলিন্ডার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। আমাদের তিনটি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তবে তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষতির পরিমাণ জানা যায়নি

এই বিভাগের আরো খবর