Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের হাতে গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


ল্টন মডেল থানাধীন জোনাকি সুপার মার্কেট এলাকা থেকে বুধবার (২১ সেপ্টেম্বর ২০২২) রাত ১০:১৫ টায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের দলনেতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা রমনা বিভাগ এর একটি চৌকস টিম।

 

গ্রেফতারকৃতরা হলো- ইমরান হোসেন শাহীন, মোঃ হিরা ব্যাপারী, জাবেদ আহমেদ বাবু , মোঃ আরিফ ইকবাল ও আবুল খায়ের রানা। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ৪ টি চাপাতি, ১ টি ছুরি, ১ টি হাতুড়ি ও ১ টি রেত উদ্ধার করা হয়।

 

গোয়েন্দা রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস পিপিএম  জানান, পল্টন মডেল থানার জোনাকি সুপার মার্কেট সংলগ্ন মসজিদ গলিতে কয়েকজন লোক ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে শাহীন, হিরা, বাবু, আরিফ ও রানাকে গ্রেফতার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করে সড়কে ডাকাতি করে থাকে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান এ গোয়েন্দা কর্মকর্তা।

 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবীর এর দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জুয়েল রানা পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে এবং রমনা জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস পিপিএম এর নেতৃত্ত্বে অভিযানটি পরিচালিত হয়।

এই বিভাগের আরো খবর