Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

রাজধানীতে ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের মশাল মিছিল

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

রাজধানীতে ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের মশাল মিছিল, ছবি- সংগৃহীত।

রাজধানীতে ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের মশাল মিছিল, ছবি- সংগৃহীত।

 

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের উপর হামলার প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল করেছে সংগঠনটির ঢাকা মহানগর উত্তর শাখার নেতাকর্মীরা।

 

বুধবার রাতে উত্তরের  সভাপতি মেহেদী হাসান রুয়েল ও সাধারণ সম্পাদক মো. রাসেল বাবুর নেতৃত্বে মিছিলটি শেওড়া মেইন রোড থেকে শুরু করে হোটেল রেডিসন পর্যন্ত গিয়ে শেষ হয়।

 

এ সময় আরও ছিলেন-সিনিয়র যুগ্ম সম্পাদক মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাগর আহমেদ বাবু, যুগ্ম সম্পাদক রবি ভূঁইয়াসহ ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানা ও কলেজের নেতৃবৃন্দ।

 

ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মো. রাসেল বাবু অভিযোগ করেন, 'মিছিলের পেছন থেকে সাদা পোশাকধারী ডিবি পুলিশ ছাত্রদলের তিন নেতাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরা হলেন-বাড্ডা থানা ছাত্রদলের জাহিদুল ইসলাম হৃদয়, ভাটারা থানার মাইদুল ইসলাম সাকিব ও উত্তরা পশ্চিম থানার শামসুল হক শোয়েব। এখনও পর্যন্ত তাদের হদিস পাওয়া যায়নি। সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করা হলেও তারা আটক করেন নি বলে আমাদের জানিয়েছেন'।
 

অবিলম্বে নিখোঁজ তিন‌ নেতাকে ফিরিয়ে দেওয়ার দাবি জানান ছাত্রদলের এই নেতা।

এই বিভাগের আরো খবর