ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৬ ১৪২৬

ব্রেকিং:
রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক লবণের দাম বেশি চাইলে অভিযোগ করবেন যে নাম্বারে: ০২-৯৫৭৩৫০৫ (ল্যান্ড ফোন), ০১৭১৫-২২৩৯৪৯, ০১৬২৪২৭৬০১২ (সেল ফোন)।
সর্বশেষ:
টেনিসকেও গুরুত্ব দিচ্ছে সরকার: শেখ হাসিনা রাজধানীজুড়ে মাদকবিরোধী অভিযান, ৬১ জন গ্রেফতার শান্তিতে নোবেল পাওয়া উচিৎ শেখ হাসিনার: অর্থমন্ত্রী মাধ্যমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ সিনেমা হল মালিকদেরকে দীর্ঘমেয়াদী ঋণ দেওয়া হবে রামগড়ে পিতা হত্যা মামলার রায়ে পুত্রের মৃত্যুদন্ড ঢাকা বিমান বিমানবন্দরে পৌঁছেছে প্রথম পেঁয়াজবাহী কার্গো

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য আহত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

পঠিত: ৬৬
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

রাজধানীর চন্দ্রিমা উদ্যানের সামনে, সংসদ ভবনের পিছনের সড়কে এক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্যসহ ৩ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ১০ টার দিকে রামপুরার থানার একটি গাড়ি দুর্ঘটনায় পড়ে এই ঘটনা ঘটে। এসময় লোহার পিলারের সাথে ধাক্কা খেয়ে গাড়ির উপারের অংশ বিচ্ছিন্ন হয়ে যায়।

আহতের রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর এপিবিএন ও শেরেবাংলা নগর থানার তত্ত্বাবধায়নে সোয়া ১১ টার দিকে গাড়িটি র‍্যাকারের মাধ্যেমে সরিয়ে ফেলার ব্যবস্থা করা হয়।

পুলিশের ভাষ্য মতে, হঠাৎ করা ইউটার্ন নেয়া মোটর সাইকেলকে সেভ করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়িটি পিলারের সাথে সজোড়ে ধাক্কা খায়।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ির ছবি নিতে গণমাধ্যমকে নিষেধ করে পুলিশ সদস্যরা। দুর্ঘটনার কারণে যান চলাচলে কোন বিঘ্ন হয়নি।