ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত ফের করোনায় আক্রান্ত ফখরুল মুরগির দাম কেজিতে কমেছে ২০-২৫ টাকা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানজট সৌদি পৌঁছেছেন ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী, ৬ জনের মৃত্যু পদ্মা সেতুতে প্রথম টোল দিয়ে পাড়ি দিল মোটরসাইকেল পদ্মা সেতু পারাপারে যানবাহনের দীর্ঘ সারি

রাজধানীতে ৪ শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে রাজধানীর খিলগাঁওয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুদের পরিবার। এই ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ’একজন রিকশাচালক’ সজল মোল্লাকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

 

গতকাল বুধবার রাত ৯টার দিকে ওই চার শিশুকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে খিলগাঁও থানা পুলিশ।

 

খিলগাঁও থানার ওসি জানান, খিলগাঁও উত্তর গোড়ান এলাকায় থাকে ওই চার শিশুদের পরিবার। তাদের প্রতিবেশী ছিল সজল। বিভিন্ন সময় সজলের স্ত্রী যখন বহিরে যেতেন তখন চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুদের তার রুমে নিয়ে তাদের ওপর বিভিন্নভাবে যৌন নির্যাতন চালাতেন তিনি। বেশ কয়েকদিন ধরে তাদের সঙ্গে এ অপকর্ম চালিয়ে আসছিলেন সজল।

 

গতকাল বুধবার বিকেলে শিশুদের পরিবার থানায় এসে অভিযোগ করলে সঙ্গে সঙ্গে অভিযুক্ত সজলকে গ্রেফতার করা হয়। এরপর শিশুদের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা করে। পরে ওই মামলায় সজলকে গ্রেফতার দেখানো হয়। আজ সজলকে আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করা হবে।

এই বিভাগের আরো খবর