Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭

ব্রেকিং:
ভূমিকম্পে কেঁপে উঠল যুক্তরাষ্ট্র, সুনামির সতর্কতা বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসী বাংলাদেশি নিহত আর্জেন্টিনায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো ফ্রান্সে শিক্ষককে শিরশ্ছেদ করে হত্যা: ৪ স্কুল শিক্ষার্থী আটক রাখাইনে সু চির দলের ৩ প্রার্থীকে অপহরণ চীন আটকাতে নৌ-মহড়ায় ভারতের সাথে সংযুক্ত হবে অস্ট্রেলিয়া
সর্বশেষ:
প্রাথমিকে সাড়ে ৩২ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি, অনলাইনে আবেদন শুরু ২৫ অক্টোবর আজারবাইজানের সঙ্গে যুদ্ধে ৭২৯ আর্মেনীয় যোদ্ধা নিহত ঢাকার পাইকারি বাজারে আলু বিক্রি বন্ধ স্কুলের বার্ষিক পরীক্ষার সিদ্ধান্ত হতে পারে বুধবার টিকটকের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করল পাকিস্তান

রাজধানীতে ৪ শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

পঠিত: ৮৬
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে রাজধানীর খিলগাঁওয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুদের পরিবার। এই ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ’একজন রিকশাচালক’ সজল মোল্লাকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

 

গতকাল বুধবার রাত ৯টার দিকে ওই চার শিশুকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে খিলগাঁও থানা পুলিশ।

 

খিলগাঁও থানার ওসি জানান, খিলগাঁও উত্তর গোড়ান এলাকায় থাকে ওই চার শিশুদের পরিবার। তাদের প্রতিবেশী ছিল সজল। বিভিন্ন সময় সজলের স্ত্রী যখন বহিরে যেতেন তখন চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুদের তার রুমে নিয়ে তাদের ওপর বিভিন্নভাবে যৌন নির্যাতন চালাতেন তিনি। বেশ কয়েকদিন ধরে তাদের সঙ্গে এ অপকর্ম চালিয়ে আসছিলেন সজল।

 

গতকাল বুধবার বিকেলে শিশুদের পরিবার থানায় এসে অভিযোগ করলে সঙ্গে সঙ্গে অভিযুক্ত সজলকে গ্রেফতার করা হয়। এরপর শিশুদের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা করে। পরে ওই মামলায় সজলকে গ্রেফতার দেখানো হয়। আজ সজলকে আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করা হবে।

এই বিভাগের আরো খবর