Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭

ব্রেকিং:
ভূমিকম্পে কেঁপে উঠল যুক্তরাষ্ট্র, সুনামির সতর্কতা বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসী বাংলাদেশি নিহত আর্জেন্টিনায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো ফ্রান্সে শিক্ষককে শিরশ্ছেদ করে হত্যা: ৪ স্কুল শিক্ষার্থী আটক রাখাইনে সু চির দলের ৩ প্রার্থীকে অপহরণ চীন আটকাতে নৌ-মহড়ায় ভারতের সাথে সংযুক্ত হবে অস্ট্রেলিয়া
সর্বশেষ:
প্রাথমিকে সাড়ে ৩২ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি, অনলাইনে আবেদন শুরু ২৫ অক্টোবর আজারবাইজানের সঙ্গে যুদ্ধে ৭২৯ আর্মেনীয় যোদ্ধা নিহত ঢাকার পাইকারি বাজারে আলু বিক্রি বন্ধ স্কুলের বার্ষিক পরীক্ষার সিদ্ধান্ত হতে পারে বুধবার টিকটকের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করল পাকিস্তান

রাজধানীতে ৮ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০  

পঠিত: ১২৫
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

ঢাকার শেরেবাংলা নগর থানা এলাকার তালতলায় আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত ব্যক্তির নাম মো: শাহ জালাল (৩৫)।

 

ভুক্তভোগী শিশুর মা বিভিন্ন বাসাবাড়িতে কাজ করেন। শিশুটির বাবা একটি গার্মেন্টসে কাজ করেন। কাজের প্রয়োজনে বাবা-মা দুজনকেই দিনের বেলায় বাসার বাইরে থাকতে হয়। এই সুযোগে জালাল ওই শিশুটিকে ভুলিয়ে ভালিয়ে তাদের বাসার ছাদে নিয়ে ধর্ষণ করে একাধিকবার।

 

গতকাল শনিবার এই ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই শিশুর মা। এরপরই ওই মামলায় শাহ জালালকে গ্রেপ্তার করে পুলিশ।

 

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ভুক্তভোগী শিশুর মা-বাবা বাসায় না থাকার সুযোগে জালাল তাকে ভুলিয়ে ভালিয়ে ছাদে নিয়ে ধর্ষণ করেছে। মামলা দায়েরের পর জালালকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর