ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

ব্রেকিং:
ইভ্যালি পরিচালনা কমিটিতে দুই সচিবসহ তিনজনের নাম প্রস্তাব পূজা অনুষ্ঠানে সর্বোচ্চ সতর্কাবস্থায় প্রশাসন: র‌্যাব মহাপরিচালক দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ ‌`লো-কার্বন`-ই হবে আগামীতে সবুজ-বান্ধব ফাইভজি নেটওয়ার্ক

রাজধানীতে ৮ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

ঢাকার শেরেবাংলা নগর থানা এলাকার তালতলায় আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত ব্যক্তির নাম মো: শাহ জালাল (৩৫)।

 

ভুক্তভোগী শিশুর মা বিভিন্ন বাসাবাড়িতে কাজ করেন। শিশুটির বাবা একটি গার্মেন্টসে কাজ করেন। কাজের প্রয়োজনে বাবা-মা দুজনকেই দিনের বেলায় বাসার বাইরে থাকতে হয়। এই সুযোগে জালাল ওই শিশুটিকে ভুলিয়ে ভালিয়ে তাদের বাসার ছাদে নিয়ে ধর্ষণ করে একাধিকবার।

 

গতকাল শনিবার এই ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই শিশুর মা। এরপরই ওই মামলায় শাহ জালালকে গ্রেপ্তার করে পুলিশ।

 

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ভুক্তভোগী শিশুর মা-বাবা বাসায় না থাকার সুযোগে জালাল তাকে ভুলিয়ে ভালিয়ে ছাদে নিয়ে ধর্ষণ করেছে। মামলা দায়েরের পর জালালকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর