Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

রাজধানীর পল্টন থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ দুইজন গ্রেফতার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৯৬
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

রাজধানীর পল্টন থানা এলাকা থেকে ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা দক্ষিণ বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন, আব্দুল করিম (২৯) ও মোঃ জুবায়ের (১৯)। ২৮ ফেব্রুয়ারি বিকাল ০৫টায় পল্টন থানার বঙ্গবন্ধু এভিনিউ হকার্স মার্কেট (রেলওয়ে সুপার মার্কেট) থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট হতে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়।

গোয়েন্দা দক্ষিণ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) ডিএমপি নিউজকে এমন তথ্য জানান।

তিনি আরো জানান, ইয়াবাসহ কতিপয় মাদক ব্যবসায়ী বঙ্গবন্ধু এভিনিউ হকার্স মার্কেট এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ২৮ ফেব্রুয়ারি বিকালে মার্কেটের পশ্চিম পাশের শাহজালাল পাঞ্জাবি দোকানের সামনে থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

এই বিভাগের আরো খবর