Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০,   আষাঢ় ১৮ ১৪২৭

ব্রেকিং:
বন্যা মধ্যাঞ্চলেও ছড়াল বন্যা, ১৫ জেলায় দুর্ভোগ লকডাউনের নিয়ম ভঙ্গ করে সমালোচিত হওয়ার পর নিউ জিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী ডেভিড ক্লার্ক পদত্যাগ করেছেন। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় রেকর্ড ৫২ হাজার করোনায় আক্রান্ত
সর্বশেষ:
আজ দেশের অর্ধেক অঞ্চলে ঝড়বৃষ্টি, ১ নম্বর সতর্কতা হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেওয়ার প্রস্তাব যুক্তরাজ্যের ঢামেক করোনা ইউনিটে দু’দিনে আরো ১৬ জনের মৃত্যু

রাজধানীর পল্টন থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ দুইজন গ্রেফতার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৬৬
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

রাজধানীর পল্টন থানা এলাকা থেকে ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা দক্ষিণ বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন, আব্দুল করিম (২৯) ও মোঃ জুবায়ের (১৯)। ২৮ ফেব্রুয়ারি বিকাল ০৫টায় পল্টন থানার বঙ্গবন্ধু এভিনিউ হকার্স মার্কেট (রেলওয়ে সুপার মার্কেট) থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট হতে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়।

গোয়েন্দা দক্ষিণ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) ডিএমপি নিউজকে এমন তথ্য জানান।

তিনি আরো জানান, ইয়াবাসহ কতিপয় মাদক ব্যবসায়ী বঙ্গবন্ধু এভিনিউ হকার্স মার্কেট এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ২৮ ফেব্রুয়ারি বিকালে মার্কেটের পশ্চিম পাশের শাহজালাল পাঞ্জাবি দোকানের সামনে থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

এই বিভাগের আরো খবর