ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

রাজনৈতিক উদ্দেশ্য সফল করার জন্য আমার বিরুদ্ধে চক্রান্ত চলছে- এমপি শিবলী সাদিক

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ (দিনাজপুর)

প্রকাশিত: ১ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

দিনাজপুর ০৬ আসনে অবস্থিত বিরামপুর, নবাবগঞ্জ এবং ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলা। এই চার উপজেলা নিয়ে দিনাজপুর-৬ আসন গঠিত। বর্তমানে এই আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। সম্প্রতি শিবলী সাদিকের বিরুদ্ধে আদিবাসীদের জমি দখলের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন কয়েকজন।

 

জানা যায়, দিনাজপুর-৬ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য শিবলী সাদিক ও তার চাচা পর্যটনকেন্দ্র স্বপ্নপুরীর স্বত্বাধিকারী, দেলোয়ার হোসেনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন সাঁওতাল জনগোষ্ঠীর কয়েকজন ব্যক্তি। শনিবার (৩০ জুলাই) সকাল ১১টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে তারা সংবাদ সম্মেলনের করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন, নবাবগঞ্জ উপজেলার খালিপপুর গ্রামের বাসিন্দা সুজন টুডু। এ সময় ভুক্তভোগী জেঠা হেমব্রমের ছেলে গণেশ হেমব্রম, উকিল হেমব্রম, রুবেন মার্ডি, লুইস হাসদা, খুকুমণি হেমব্রম উপস্থিত ছিলেন।

 

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক জানান, রাজনৈতিক উদ্দেশ্যকে সফল করার জন্য এবং আমার ও আমাদের পরিবারের মর্যাদাকে ক্ষুণ্ণ করার জন্য প্রান্তিক মানুষকে দিয়ে করানো হয়েছে এই সম্মেলন। পরিবারের পক্ষ থেকে আমরা সিদ্ধান্ত নিয়েছি মানহানি মামলা করব।


তিনি আরও জানান, যারা সংবাদ সম্মেলন করেছেন তারা সবাই একসময় আমাদের কর্মচারী ছিলেন। আমরা যে পরিমাণ জমি-জায়গা দান করেছি, তা নজিরবিহীন। ৫০ কোটি টাকা খরচ করে মসজিদ বানিয়ে দিচ্ছি। সাত-আট বিঘা জমি ওই গ্রাম থেকে কিনেছি। এর জন্য ওদের দাদা-বাবা টাকা নিয়েছে, আবার ওরাও টাকা নিয়েছে।

এই বিভাগের আরো খবর