Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

ব্রেকিং:
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করায় বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী (৬০) মারা গেছেন।
সর্বশেষ:
পশ্চিমবঙ্গে প্রবল ঝড়ে ফের ক্ষয়-ক্ষতি, ২ জনের প্রাণহানি ইউনাইটেড হাসপাতালে আগুন; ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন বগুড়ায় একদিনে ৫০ জনের করোনা শনাক্ত

রাজবাড়ীতে ৪ মণ ইলিশসহ ৫১ জেলে আটক

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  

পঠিত: ৭৭২

পদ্মায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে শনিবার রাজবাড়ী সদর, গোয়ালন্দ ও দৌলতদিয়ার পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৫১ জেলেকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে ১২ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে চার মণ ইলিশ ও দুই লাখ মিটার জাল জব্দ করে পুড়িয়ে দেওয়া হয়েছে।আর ইলিশ মাছগুলো স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

শুক্রবার গভীর রাত থেকে শনিবার সকাল পর্যন্ত তাদের আটক করা হয়। পরে সকালে জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের সাজা দেওয়া হয়।

রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা নদীতে ইলিশ শিকারের দায়ে ৫১ জেলেকে আটক করা হয়েছে। পরে দণ্ডবিধির ১৮৭ ধারা মতে প্রত্যেককে ১২ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। জব্দকৃত মাছ এতিমখানায় বিতরণ এবং জাল পুড়িয়ে নষ্ট করা হয়েছে। এ অভিযান চলমান থাকবে।

এই বিভাগের আরো খবর