ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

রাজশাহীতে মেয়র আব্বাসকে বহিস্কার ও গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে নিয়ে কটুক্তি ও অবমাননাকর মন্তব্য করায় কাটাখালী পৌর মেয়র আব্বাস আলীকে গ্রেপ্তার ও দল থেকে বহিস্কারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা।

 

বৃহস্পতিবার বেলা ১১টার সময় কুমারপাড়া আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে লিখিত বক্তব্য পাঠ করেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

 

বক্তব্য তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কাটাখালী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহŸায়ক আব্বাস আলী’র ধৃষ্টতাপূর্ণ অবমাননাকর মন্তব্য করেছেন। যা ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়াতে প্রচার হয়েছে। আমরা সকলেই জানি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালীর অনুভূতি ও আবেগের জায়গা। তাকে নিয়ে কটুক্তি ও অশোভন মন্তব্য করা রাষ্ট্র দ্রোহিতার শামিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে আব্বাসের এহেন কটুক্তি অবমাননাকর মন্তব্যে সারা দেশের মানুষের ন্যায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর চরমভাবে মর্মাহত। তার ধৃষ্টতাপূর্ণ অশালিন মক্তব্যের প্রক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর তাকে সংগঠনের পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে আজীবন বহিষ্কারের পাশাপাশি তাকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

এই বিভাগের আরো খবর