ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

রাজশাহীতে ১৮ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার

নাজিম হাসান, রাজশাহী

প্রকাশিত: ২২ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


রাজশাহীতে ১৮ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি শাহজাহান আলীকে গ্রেফতার করেছে পুলিশ। পাবনার আটঘরিয়া উপজেলা থেকে পলাতক অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহজাহান আলী রাজশাহী নগরীর লক্ষীপুর টিবি রোডের মৃত আক্কেল আলীর ছেলে।

 

বুধবার (২২ জুন) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যায় নগরীর রাজপাড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

 

রফিকুল আলম জানান, শাহজাহান আলীর বিরুদ্ধে আরএমপির রাজপাড়া থানায় ৮টি সাজার গ্রেফতারি পরোয়ানাসহ মোট ১৮ মামলার গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। মামলা গুলোতে মোট ৬ বছর ৩ মাস কারাদন্ড ও ১ কোটি ৩০ লাখ টাকা অর্থদন্ড রায় হয়েছে। এরই প্রেক্ষিতে আসামীকে গ্রেফতারে ধারাবাহিক অভিযান অব্যাহত রাখে রাজপাড়া থানা পুলিশ। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার পুলিশ জানতে পারে আসামী পাবনার আটঘরিয়া উপজেলায় অবস্থান করছে। রাজপাড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি টিম পাবনার আটঘরিয়ায় অভিযান চালিয়ে শাহজাহান আলীকে গ্রেফতার করে। গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

এই বিভাগের আরো খবর