ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

রাজারহাটের ৭ ইউনিয়নে মনোনয়ন পেলেন যারা

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১  

সন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজারহাট উপজেলার ৭ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক পেয়েছেন যারা, তারা হলেন- রাজারহাট সদর ইউনিয়নে সদর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও টানা দুইবারের চেয়ারম্যান মো. এনামুল হক। ছিনাই ইউনিয়নে ছিনাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক দুইবারের চেয়ারম্যান সহ: অধ্যাপক সাদেকুল হক নুরু। ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ননে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান সহ: অধ্যাপক রবীন্দ্রনাথ কর্মকার। বিদ্যানন্দ ইউনিয়নে বিদ্যানন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম। নাজিমখান ইউনিয়নে নাজিমখান ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি বর্তমান চেয়ারম্যান আব্দুল মালেক পাটোয়ারী নয়া। চাকিরপশার ইউনিয়নে চাকিরপশার ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য মো. আব্দুস ছালাম ও উমরমজিদ ইউনিয়নে উমরমজিদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম তালুকদার (ময়নাল)।


এদিকে ২১ নভেম্বর রবিবার কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকা প্রত্যাশী প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশের পর বিকেলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রাজারহাট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপজেলা সদরে আনন্দ মিছিল বের করে।

ও/এফ

এই বিভাগের আরো খবর