ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

রাত ১২-সকাল ৭টা পর্যন্ত ফেসবুক বন্ধের দাবি রওশন এরশাদের

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

রওশন এরশাদ

রওশন এরশাদ

মঙ্গলবার, সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর এবং ৬ষ্ঠ অধিবেশনের সমাপনী বক্তৃতায় বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ রাত ১২-সকাল ৭টা পর্যন্ত ফেসবুক বন্ধের দাবি জানিয়েছেন।  

তিনি বলেন, আমাদের তরুণ সমাজ দিন দিন নষ্ট হয়ে যাচ্ছে। এই ফেসবুক বন্ধ করা না হলে তারা পড়ালেখায় মনোযোগী হতে পারবে না। সারারাত ফেসবুক চালিয়ে তাদের চোখ মুখ ফুলে গেছে, লাল হয়ে গেছে।

এই বিভাগের আরো খবর