ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

রামগড়ে অসহায় ও দুঃস্থদের মাঝে বিজিবি’র অনুদান প্রদান

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২২ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

জেলার রামগড়ে অসহায় ও দুঃস্থদের মাঝে নগদ অর্থ সহায়তা, সেলাই মেশিন, ঢেউটিন ও টিউবওয়েল বিতরণ করেছে ৪৩ বিজিবি রামগড় ব্যাটালিয়ন। সম্প্রীতি উন্নয়ন কর্মসূচীর আওতায় সকালে রামগড় ব্যাটালিয়ন সদর দপ্তরে উপকারভোগীদের হাতে এসব অনুদান তুলে দেন রামগড় জোন ও ৪৩ বিজিবি'র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান।

 

অনুদান ও বিভিন্ন সরঞ্জাম বিতরণ অনুষ্ঠানে রামগড় ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোঃ মনিরুজ্জামান, সহাকারী পরিচালক রাজু আহম্মেদসহ বিজিবি'র পদস্থ কর্মকর্তাসহ বিজিবি জোয়ানরা উপস্থিত ছিলেন।

 

এসময় রামগড় জোন ও ৪৩ বিজিবি'র অধিনায়ক লে. কর্ণেল মোঃ হাফিজুর রহমান জানান, সীমান্ত রক্ষার পাশা-পাশি সীমান্তে অবৈধ মাদক-চোরাচালান প্রতিরোধ, অপরাধ কর্মকান্ড প্রতিহত করাসহ  এ অঞ্চলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাটালিয়ন কর্তৃক সম্প্রীতি উন্নয়ন কর্মসূচীর এসব উদ্যোগ অব্যাহত থাকবে।

 

বিজিবি'র কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে বলেন, জোন অধীনস্ত বিভিন্ন এলাকার অসহায়, দুঃস্থ ও হতদরিদ্র জনসাধারণের আবেদনের প্রেক্ষিতে ৪৫ জনকে ২ লাখ ১৪ হাজার টাকা, ৫জনকে ৫টি সেলাই মেশিন, ৭টি পরিবারকে বাড়ি নির্মানের জন্য ৭ বান্ডেল ঢেউটিন ও পানিশূন্য গ্রামের ২জন উপকারভোগীর মাঝে ২টি টিউবওয়েল সরঞ্জাম বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর