Berger Paint

ঢাকা, সোমবার   ২৫ জানুয়ারি ২০২১,   মাঘ ১১ ১৪২৭

ব্রেকিং:
কমলাপুরে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট
সর্বশেষ:
ভারতে কংগ্রেস নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ রাজধানীর হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ

রামগড়ে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণে ৪৩বিজিবি

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

সারাদেশের ন্যায় রামগড়ে ও দিনদিন শীতের দাপট বাড়ছে। কনকনে শীতে ৪৩ বর্ডার গার্ড ব্যাটারিয়ন ও রামগড় জোন সীমান্ত এলাকার পাহাড়ী-বাঙ্গালী এবং শিশু গরীব অসহায় বয়োবৃদ্ধ সাধারণ মানুষগুলোর কষ্ট কিছুটা দুর করার লক্ষ্যে শীতার্তদের মাঝে  কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেন । বিজিবি কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে জানান-দ্বিতীয় ভারের মতো করোনার প্রার্দুভাবে স্থাস্থ্যবিধি মেনে রবিবার (১০ জানুয়ারি) সকাল ১১টায় তৈইচালা পাড়াস্থ ৪৩ বর্ডার গার্ড (বিজিবি) সদর দপ্তর প্রাঙ্গনে রামগড় জোনের আওতায় বিভিন্ন বিওপিতে ৬শত ৯পিচ এবং জোন সদরে ১শত ৪৬পিচসহ সর্বমোট ৭শত ৫৫ পি শীতবস্ত্র অসহায় ও শীতার্তদের মাঝে এ কম্বল বিতারণ করেন।

 

বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ কালে জোন কমান্ডার লেঃ কর্ণেল আনোয়ারুল মাযহার পিএসসি বলেন, ৪৩বিজিবি ও রামগড় জোন এর দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় গরীব ও দুস্থ অসহায় শীতার্তদের মাঝে মানবিক দায়বদ্ধতা থেকে কম্বল ও শীত বস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে।

 

আরো পড়ুন: ব্রিটেনে লকডাউন বিরোধীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গ্রেফতার ১২

 

এসময় উপস্থিত ছিলেন ৪৩বিজিবি রামগড় জোনের সুবেদার মেজর মনসুর আহম্মেদ পিবিজিএমএস, জোন জেসিও নায়েব সুবেদার ঠান্ডু মিয়াসহ দায়িত্বরত বিজিবি সদস্য প্রমূখ।

এই বিভাগের আরো খবর