ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

রামগড়ে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ১২ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

নার্সিং সেবার পথিকৃৎ ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্মদিবস ও আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে বৃহঃবার (১২ মে) সকাল ১১টায় হাসপাতাল প্রাঙ্গনে র্যালী, জাতীয় সঙ্গীত পরিবেশনার মধ্যদিয়ে আলোচনা সভা শেষে কেক কাটার মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়।

 

এসময় সিনিয়র স্টাফ নার্স সুমনা চাকমার সঞ্চালনায় সিনিয়র স্টাফ নার্স নেমতি নির্মলা পাথাংরে সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডা. মো. এ, বি, এম মোজাম্মেল হক। স্বাগত বক্তব্য রাখেন, সিনিয়র স্টাফ নার্স শাইনি চাকমা। বিশেষ অতিথি ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. চৌধুরী ফরহাদ কামাল, জুনিয়র কলসালটেন্ট ডা. সুদীপ রক্ষিত সহ মেডিকেল অফিসার বৃন্দ।

 

এসময় সিনিয়র ষ্টাফ নার্স অনিমা রানী দাশ বলেন, মানবসেবায় অনন্য দায়িত্ব পালনকারী নার্সদের স্বীকৃতি ও সম্মান প্রদর্শনে বিশ্বের অন্যান্য দেশের মতো বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সারাদেশের ন্যায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও প,প কর্মকর্তা, মেডিকেল অফিসার, মেডিকেল পরিবার,সিনিয়র স্টাফ নার্স, নার্সিং সুপার ভাইজারে অংশগ্রহনে দিবসটি যথাযথ মর্যাদায় পালন করা হয়।

 

এ বছরে দিবসটির প্রতিপাদ্য, ‌‘স্বাস্থ্য ব্যবস্থায় শক্তিশালী নার্স নেতৃত্বের বিকল্প নেই- বিশ্ব স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নার্সিং খাতে বিনিয়োগ বাড়ান ও নার্সের অধিকার সুরক্ষিত করুন’।

এই বিভাগের আরো খবর