Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

রামগড়ে উপজেলা আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

রামগড়ে উপজেলা আনসার-ভিডিপি’র সমাবেশ।

রামগড়ে উপজেলা আনসার-ভিডিপি’র সমাবেশ।

 

"শান্তি শৃংখলা উন্নয়ন নিরাপত্তা সর্বত্র আমরা" এ মুলমত্রকে সামনে রেখে রামগড় উপজেলা আনসার ও ভিডিপি'র আয়োজনে উপজেলা সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত হয়।

 

সোমবার ২৩(জানুয়ারী) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে  উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আনসার ও ভিডিপি মহিলা সদস্যা চাইয়া চৌধুরীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপত্বিতে প্রধান অতিথি থেকে বক্তব্যে প্রদান করেন, খাগড়াছড়ি জেলার আনসার ও ভিডিপি'র ১৫ আনসার ব্যাটালিয়ন ও জেলা  কমান্ড্যান্ট(অ.দা.) এর উপ-পরিচালক জে.এম.ইমরান। প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশ স্বাধীন করার পেছনে বিশেষ ভূমিকা রেখেছে। বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী সাধারণ আনসার, আনসার ব্যাটালিয়ন, ভিডিপি বাহিনী তিনটি নিয়ে গঠিত। তিনি আরও বলেন, আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়িয়ে থাকে।

 

এসময় উপজেলা আনসার ও ভিডিপি(ভা:) কর্মকর্তা আবুুল কালাম এর স্বাগত বক্তব্যের মধ্যেদিয়ে বিশেষ অতিথি থেকে বক্তব্যে রাখেন রামগড় থানার ওসি(তদন্ত) রাজিব চন্দ্র কর।

 

সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দদের প্রথমে ফুলদিয়ে বরন শেষে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে অতিথি বৃন্দ আনসার ও ভিডিপি'র সদস্য- সদস্যাদের মাঝে যোগ্য নেতৃত্ব ও সাংগঠনিক কাজে সফলতার স্বীকৃতি স্বরূপ পুরস্কার তুলেদেন। এসময় উপজেলার ২শত আনসার ও ভিডিপি সদস্য- সদস্যা সমাবেশে অংশগ্রহন করেন।

এই বিভাগের আরো খবর