Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭

ব্রেকিং:
আজ শুভ জন্মাষ্টমী হোয়াইট হাউসের কাছে গুলিবর্ষণ, সংবাদ সম্মেলন ছাড়লেন ট্রাম্প প্রণব মুখোপাধ্যায়ের অবস্থা সংকটজনক, মস্তিষ্কে অস্ত্রোপচার বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা
সর্বশেষ:
চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ যুক্তরাষ্ট্রে বিস্ফোরণে উড়ে গেল বাড়ি, হতাহত অনেক বিশ্বে নতুন শনাক্ত ২ লাখ, মারা গেছে ৪ হাজারের বেশি মানুষ

রামগড়ে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি নিখোঁজের ১০দিন পর উদ্ধার

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

পঠিত: ৫৬৪
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

রামগড় উপজেলাধীন বৈধ্যপাড়া কমিউনিটি ক্লিনিক হেলথ কেয়ার প্রোভাইডর (সিএইচসিপি) শুভ কুমার ত্রিপুরা (২৯)  নিখোঁজের ১০দিন পর অক্ষত অবস্থায়  নেত্রোকোনার এক আশ্রম থেকে পাওয়া গেছে।  শুভ কুমার ত্রিপুরা উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নে যতন কুমার ত্রিপুরার ছেলে। বৃদ্ধ পিতা ছেলেকে ফিরে পেয়ে মহা খুশি।

শুভ কুমার ত্রিপুরা গত মঙ্গলবার (১০ মার্চ) প্রতিদিনের ন্যায় বৈধ্যপাড়া কমিউনিটি ক্লিনিকে দায়িত্ব পালনের উদ্দেশ্যে সকাল ৮টার সময় বাড়ি থেকে বের হন। বিকেলে বাড়ি ফিরে না আসায় তার পরিবার সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে ও তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে বুধবার রামগড় থানায় এসে সাধারণ ডায়রী করেন।

এদিকে শুভ ত্রিপুরা জানান- পারিবারিক বিভিন্ন সময়ে কলহ সইতে না পেরে নিজেকে ভাল রাখতে নেত্রোকানায় এক আশ্রমে আশ্রয় নেন। এ বিষয়ে তাঁর ভাগ্যকে দোষদেন।

উদ্ধারের খবরে স্ত্রী শুভা রানী ত্রিপুরা দৈনিক প্রতিদিনের চিত্রের রামগড়ের প্রতিনিধিকে বলেন, স্বামীকে ফিরে পেতে পুলিশ বিভাগের যথাযথ সহযোগিতা পাওয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

রামগড় থানার অফিসার ইনচার্জ  সামসুজ্জামান দৈনিক প্রতিদিনের চিত্রের রামগড়ের প্রতিনিধিকে জানান, থানায় ডায়রীভুক্ত করার পর পুলিশ সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেয় এবং অবশেষে ১০ দিন পর নেত্রোকোনা থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হই। পরে উভয় পক্ষের অভিভাবকদের হাতে শুভ ত্রিপুরাকে তুলেদেন।

 

এই বিভাগের আরো খবর