Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রামগড়ে গরু ও নগদ অর্থ পেয়ে খুশি ৪ ভিক্ষুক

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

খাগড়াছড়ি রামগড়ে শহর সমাজেসবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ভিক্ষুক পুর্ণবাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় রামগড় উপজেলায় ৪ ভিক্ষুকে নগদ অর্থ ও গরু বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার(১৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় পরিষদ হলরুম সংলগ্ন উপজেলা প্রশাসন ও শহর সমাজসেবা কর্তৃক আয়োজিত অনুদান বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি থেকে ভিক্ষুকদের মাঝে নগদ অর্থ ও গরুসহ রশি হাতে তুলেদেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

 

উপজেলা শহর সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন এর সঞ্চালনায়  ইউএনও খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী আইসিটি কর্মকর্তা রেহান উদ্দিন, সমবায় কর্মকর্তা দিদারুল আলম, শহর সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা- কর্মচারী, উপকারভোগী সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
ভিক্ষুক আব্দুল মান্নান, ছবুরা খাতুন,  চাকাইয়া মারমা, ফাতেমা বেগমরা  নগদ অর্থ সহ গরুর বাছুর পেয়ে অনেক খুশি। গরুর রশি ও নগদ অর্থ হাতে নিয়ে দু'হাত তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

 

অতিথি বৃন্দ বক্তব্যে বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। তারই ধারাবাহিকতা ধরে রেখে ২০১০ সালে দেশের অসহায় ভিক্ষুকদের কথা চিন্তা করে পুর্নবাসন কার্যক্রম শুরু করে। আজ ভিক্ষুকরা তার সুফল পাওয়া অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো খবর