Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

রামগড়ে ত্রাণ পেলেন ফার্নিচার মালিক ও কর্মচারী পরিবার

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ৪ মে ২০২০  

পঠিত: ২৪৪
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


সম্প্রতি করোনার প্রভাবে রামগড় উপজেলায় ফার্নিচার মালিক-কর্মচারী সদস্য ও পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। সোমবার (৪ মে) দুপুর ১২টায় রামগড় উপর বাজারে এই প্রথম রামগড় ফার্নিচার মালিক কর্মচারী ও পরিবারকে বরাদ্ধকৃত সাড়ে ৩ টন চাউল ৪০২জনের মাঝে ত্রাণ হিসেবে তুলে দেয়া হয়।

রামগড় ফার্নিচার মালিক সমিতির সভাপতি আয়ুব আলী ও সম্পাদক সাহাবুদ্দিন এ প্রতিনিধিকে বলেন- সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আন্তরিকতায় তাদের সদস্য ও পরিবারের হাতে ত্রাণ তুলে দেয়ায় রামগড় উপজেলা চেয়ারম্যানে’র মাধ্যমে প্রধানমন্ত্রীকে মালিক সদস্য ও পরিবারের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী বলেন- বর্তমানে সারাদেশের ন্যায় রামগড়ে করোনার প্রাদুর্ভাবে অসহায় হয়ে পরছে ফার্নিচার মালিকসহ কর্মচারী ও পরিবারের সদস্যরা। তাদের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রীর উপহার পরিবারের হাতে তুলেদিয়ে পাশে দাঁড়িয়েছেন মাত্র।

পিআইও মনসুর আলী এ প্রতিনিধিকে বলেন- এ ধরনের কার্যক্রম প্রধানমন্ত্রীর উপহার ও দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রনালয়ের জিআর থেকে অত্র উপজেলায় ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান, সহকারী কমিশনার(ভূমি) সজীব কান্তি রুদ্র, পিআইও মনসুর আলী, ফার্নিচার মালিক সমিতির উপদ্দেষ্টা মোঃ ওয়াজেদ আলী, মাসুদ রানা, গন্যমান্যব্যক্তিবর্গ, সদস্য-সদস্যাসহ পরিবারের সদস্যবৃন্দ।

এই বিভাগের আরো খবর