Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রামগড়ে রাজস্ব খাতে মাছের পোনা অবমুক্তকরণ ও বিতরণ

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

"নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ" এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ি'র রামগড় উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে ২০২২-২০২৩ অর্থ বছরে রাজস্ব খাতের আওতায় উপজেলার বিভিন্ন জলাশয় ও সমিতির মধ্যে মাছের পোনা অবমুক্তকরন ও বিতরন করা হয়।

 

মঙ্গলবার(১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে উপজেলা লেকে পোনা মাছ অবমুক্ত করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা মৎস্য অফিসার(অ:দা:) প্রনব কুমার সরকার প্রমূখ।

 

উপজেলা মৎস্য অফিসার(অ:দা:) প্রনব কুমার সরকার এ প্রতিনিধিকে জানান- রাজস্ব খাতে অত্র উপজেলায় ১৫০ কেজি ও ২০টি জলাশয়ে পোনামাছ অবমুক্তকরন ও সমবায় সমিতি, শিক্ষা প্রতিষ্ঠান,  ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে পোনা মাছ বিতরন করা হয়েছে।
 

এতে আরো উপস্থিত ছিলেন- সরকারী -বেসরকারী কর্মকর্তা, মৎস্যবিভাগের কর্মকর্তা- কর্মচারীসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এই বিভাগের আরো খবর