Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

রামগড়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রামগড়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসার পর্যায়ে অ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিভিন্ন স্কুল মাদ্রাসার ছাত্র-ছাত্রী অংশ গ্রহন করেন। উক্ত খেলা রামগড় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এ অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

রামগড় উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা এর যৌথ উদ্যোগে আয়োজিত প্রতিযোগিতার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। এসময় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা অফিসার আবু কাউছার, রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভা:) আবদুল কাদের, রামগড় হাসপাতালের ডা:সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ক্রীড়া শিক্ষক শিক্ষিকা -উপজেলা ক্রীড়া কমিটির সদস্য ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর