Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭

ব্রেকিং:
আজ শুভ জন্মাষ্টমী হোয়াইট হাউসের কাছে গুলিবর্ষণ, সংবাদ সম্মেলন ছাড়লেন ট্রাম্প প্রণব মুখোপাধ্যায়ের অবস্থা সংকটজনক, মস্তিষ্কে অস্ত্রোপচার বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা
সর্বশেষ:
চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ যুক্তরাষ্ট্রে বিস্ফোরণে উড়ে গেল বাড়ি, হতাহত অনেক বিশ্বে নতুন শনাক্ত ২ লাখ, মারা গেছে ৪ হাজারের বেশি মানুষ

রামগড়ে সিন্ধুকছড়ি জোনের সহযোগিতায় হত-দরিদ্রদের ত্রাণ বিতরণ

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

পঠিত: ২২২
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

করোনার প্রাদুর্ভাবে মানবিক সেবার অংশ হিসেবে বৃহঃবার (৩০ জুলাই) রামগড় ষ্টেডিয়াম মাঠে সকাল ১১টায় ২৪ পদাতিক ডিভিশন ও চট্রগ্রাম এরিয়ার সার্বিক আয়োজনে গুইমারা রিজিয়নের আওতাধীন   সিন্ধুকছড়ি  জোনের ব্যবস্থাপনায় রামগড় এলাকায় করোনা পরিস্থিতিতে হত-দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় সিন্ধুকছড়ি জোনের জোন অধিনায়ক  লেঃ কর্ণেল  কাজী মোঃ কাওসার  জাহান- পিএসসি, জি এর নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণে মেজর রাহাত, পিএসসি,জি এবং ক্যাপ্টেন  মুহাইমিনুল আকিব প্রান্তসহ সেনাবাহিনীর সদস্যগন উপস্থিত ছিলেন।  

তিনি সাংবাদিকদের জানান, সিন্ধুকছড়ি  জোন যেকোনো দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে আর্ত-মানবতার সেবায়  প্রশাসনকে তাৎক্ষণিক সহায়তায় সার্বক্ষণিক পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা, চিকিৎসাসহ সকল সম্প্রদায়ের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এমন উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান।

ক্যাপ্টেন আকিব জানান- এ পর্যন্ত জোনের দায়িত্ব পূর্ণ এলাকায় আজ রামগড়ে ৪০ জনের মাঝে বিতরনের মধ্যদিয়ে এ পর্যন্ত ১৪০ জনকে চাল, ডাল, লবন,' চিনি, তৈল, সাবান, সুজি, সেমাই, নুডুলস, দুধসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । এধরনের কার্যক্রম ভবিষ্যতে চলমান থাকবে বলেও জানান।

এই বিভাগের আরো খবর