Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রামগড় কেন্দ্রীয় কালীবাড়ি’র পরিচালনা পর্ষদের কমিটি গঠন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


খাগড়াছড়ির  রামগড় উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের প্রাচীন কেন্দ্রীয় মন্দির  শ্রীশ্রী দক্ষিণেশ্বরী কালীবাড়ি পরিচালনা পর্ষদ গঠিত হয়েছে। নব গঠিত পর্ষদের সভাপতি হয়েছেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন সিনিয়র সাংবাদিক শুভাশীষ দাশ।

 

রোববার (১১ সেপ্টেম্বর) রাতে দক্ষিণেশ্বী কালীবাড়ির অফিস কক্ষে উপদেষ্টা পর্ষদের বৈঠকে আগামী তিন বছরের জন্য নতুন পরিচালনা পর্যদের নাম ঘোষনা করেন।

 

প্রধান উপদেষ্টা শিক্ষাবিদ রামেশ্বর শীল এর সভাপতিত্বে উপস্থিত সকল সদস্যের  সন্মতিক্রমেএ পরিচালনা পর্ষদ গঠন করা হয়।

 

কমিটি গঠন শেষে প্রধান উপদেষ্টা শিক্ষাবিদ রামেশ্বর শীল আশা প্রকাশ করেন নতুন পরিচালনা পর্যদ উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের আর্থ সামাজিক উন্নয়ন ও সুষ্ঠুভাবে প্রাচীন মন্দির পরিচালনায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবেন।

এই বিভাগের আরো খবর