Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১২ ১৪২৭

ব্রেকিং:
ম্যারাডোনার মৃত্যুতে আর্জেন্টিনায় ৩ দিনের রাষ্ট্রীয় শোক ম্যারাডোনার হার্ট অ্যাটাকে মৃত্যু
সর্বশেষ:
এবার কারাবাখের কালবাজার নিয়ন্ত্রণ নিল আজারবাইজান করোনায় আক্রান্ত বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

রামগড়-চট্রগ্রাম সড়কে এসি-নন এসি বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

পঠিত: ৩৩৫
রামগড়-চট্রগ্রাম সড়কে এসি-নন এসি বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন, ছবি- প্রতিদিনের চিত্র।

রামগড়-চট্রগ্রাম সড়কে এসি-নন এসি বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন, ছবি- প্রতিদিনের চিত্র।

 

রামগড়-বারৈইয়ারহাট -ফেনী টু চট্রগ্রাম রুটে চলাচলকারী যাত্রী হয়রানি লাঘবে শনিবার (১৪ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় সোনালী মার্কেট সংলগ্ন বিআরটিসি বাস সার্ভিস বৃদ্ধিসহ শুভ উদ্বোধন করা হয়।

 

বিআরটিসি রামগড় এর প্রতিনিধি ও চট্রগ্রাম-রামগড় প্রধান সড়কের সার্বিক তত্বাবদায়ক মো.হানিফ এর আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে “রামগড়-বারইয়ারহাট - চট্রগ্রাম" রুটে নতুন করে এসি-নন এসি বিআরটিসি বাস সার্ভিস” এর ফিতা কেটে শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা আ'লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পাবর্ত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু  চৌধুরী অপু। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য জুয়েল চাকমা, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, পৌর আ'লীগের সভাপতি রফিকুল আলম কামাল, পৌর কাউন্সিলর আবুল কাশেম, স্থানীয় সাংবাদিক, রাজনৈতিক  নেতৃবৃন্দ, রামগড়- ফেনী- চট্রগ্রাম -ঢাকা প্রধান সড়কের পরিবহনের সদস্যসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ।

 

 

মো: হানিফ জানান, প্রতিদিন সকাল এবং বিকালে বিআরটিসি বাস সার্ভিসের ছয়টি এসি-নন এসি বাস প্রতিদিন রামগড়-বারইয়ারহাট-চট্রগ্রাম রুটে চলাচল করবে এবং যাত্রী চাহিদার ভিত্তিতে বাসের সংখ্যা বাড়ানো হবে।

এই বিভাগের আরো খবর