Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

রামগড় সীমান্তে শীতার্তদের পাশে বিজিবি পরিবার

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড় উপজেলায় বসবাসরত পাহাড়ী- বাঙ্গালী শীতার্ত গরীব ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রামগড় ৪৩ বিজিবি ও জোন এর উপ শাখা সীমান্ত পরিবার কল্যাণ সমিতি (সীপকস্) ।

 

বুধবার(২৩ নভেম্বর)সকাল সাড়ে ৯টায় জোনের আওতাধীন বিভিন্ন সীমান্ত এলাকায় গরীব অসহায় দুস্থদের মাঝে ৪৫০টি কম্বল বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে উপ শাখা সীপকস্ এর কোষাধ্যক্ষ মোছাঃ সানজিদা আক্তার সাজু এবং সমন্বয়কারী কর্মকর্তা ভারপ্রাপ্ত কোয়াটার মাস্টার রাজু আহমেদ, পিবিজিএমএস উপস্থিত থেকে বিনামূল্যে শীত বস্ত্র প্রদান করেন।

 

জোন কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে জানান, সীমান্ত রক্ষার পাশাপাশি রামগড় জোন সদর আওতাধীন দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত পাহাড়ী-বাঙ্গালী গরীব অসহায় দুস্থদের জীবন মান উন্নয়নের লক্ষে রামগড় জোন কর্তৃক এ ধরণের কার্যক্রম চলমান রয়েছে এবং ভবিষ্যতে ও এ কার্যক্রম অব্যাহত থাকবে ।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, জোন জেসিও ঠান্ডু মিয়া সহ বিজিবি জোয়ানরা এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এই বিভাগের আরো খবর