Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

রায়হান হত্যা, এসআই আকবর গ্রেফতার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২০  

পঠিত: ৬২৬
রায়হান হত্যার প্রধান অভিযুক্ত আসামী এসআই আকবর, ছবি- সংগৃহীত।

রায়হান হত্যার প্রধান অভিযুক্ত আসামী এসআই আকবর, ছবি- সংগৃহীত।

 

সিলেটের পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার প্রধান অভিযুক্ত আসামী এসআই আকবরকে কানাইঘাট সীমান্ত থেকে গ্রেফতার করা হয়েছে।

 

পিবিআই সিলেটের পুলিশ সুপার খুলেকুজ্জামান বিষয়টি জানিয়ে বলেন, রায়হান হত্যা মামলায় আগের তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মুহিদুল ইসলাম করোনা আক্রান্ত হওয়ায় মামলার তদন্তের স্বার্থে আওলাদ হোসেনকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

 

তিনি আরও জানান, মামলা তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইয়ের ৮ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হন। করোনা আক্রান্তরা রায়হান হত্যা মামলা তদন্তের সঙ্গে সংশ্লিষ্ট ছিলেন। পিবিআই এ মামলার তদন্তের জন্য যে টিম গঠন করেছিল তার মধ্যে বেশ কয়েকজনই করোনায় আক্রান্ত হয়ে পড়ে আছেন। চিকিৎসকদের পরামর্শে তাদের চিকিৎসা চলছে। করোনায় আক্রান্তদের মধ্যে হাসপাতালে ৩ জন পুলিশ পরিদর্শক ও ‘হোম কোয়ারেন্টাইনে’ আরও ২ জন রয়েছেন।

 

তিনি বলেন, করোনা আক্রান্ত হলেও মামলা তদন্তে কোনো ‘বিঘ্ন’ ঘটবে না।

 

আরো পড়ুন

যুক্তরাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা কোটি ছাড়াল

 

গত ১১ অক্টোবর রাত ৩টার দিকে রায়হানকে সিলেট কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে নির্যাতন করা হয় বলে অভিযোগ পাওয়া যায়। নির্যাতনে রায়হান মারা যান। এ মৃত্যুর ঘটনায় তার স্ত্রী তাহমিনা আক্তার পরদিন ‘হেফাজতে মৃত্যু’ আইনে মামলা করেন।