Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

আমিও বীমা`তে চাকরি করতে চাই- প্রধানমন্ত্রী

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

পঠিত: ৬৬০১
ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন: জাতির পিতা বীমা কোম্পানিতে চাকরি করতেন। তাই আমার জন্যও বীমা কোম্পানিতে যেন একটা চাকরি থাকে। অন্তত রিটায়ারমেন্টের পরে।

আজ রোববার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বীমা দিবসের আয়োজনে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন: বীমার ক্ষতিপূরণের টাকা অতিরিক্ত হারে এবং ফাঁকি দিয়ে যেন কেউ নিতে না পারে তা নিশ্চিত করতে হবে। এভাবে টাকা নেওয়ার প্রবণতা বন্ধ করতে হবে।

প্রধানমন্ত্রী বলেন: বীমা নিয়ে সচেতন হলে মানুষের কর্মসংস্থান তৈরি হবে। বীমার মাধ্যমে যে মানুষ দুঃসময়ে অনেক সুবিধা পায় সেটা তুলে ধরতে হবে। গ্রামেও মানুষ সচেতন। আমার বিশ্বাস বীমা কোম্পানি তাদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হবে।
এসময় বীমা খাতে অটোমেশনের প্রশংসা করে তিনি বলেন: বীমা খাতে অটোমেশন আনার ফলে বীমা খাতের উন্নয়ন হবে এবং কেউ ফাঁকি দিতে পারবে না। এতে করে রাজস্ব আয়ও বৃদ্ধি পাবে। বীমা গ্রাহকদের আস্থাও বাড়বে।

এই বিভাগের আরো খবর