ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

রিসোর্টে কয়েকবার ধর্ষণ, সাক্ষ্য দিলেন ঝর্ণা

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় দায়ের করা একটি ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ন-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে আদালতে জবানবন্দি দিয়েছেন তার নারীসঙ্গী ও মামলার বাদী জান্নাত আরা ঝর্ণা।

 

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হাসান শ্যামলের আদালতে ধর্ষণের ঘটনার বর্ণনাসহ তিনি এই সাক্ষ্য দেন। এ সময় আসামি মামুনুল হক আদালতে উপস্থিত ছিলেন।

 

এর আগে সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আসামি মামুনুল হককে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হয়। একই সময় জেলা পুলিশের নিরাপত্তায় এই আদালতে হাজির করা হয় মামলার বাদী জান্নাত আরা ঝর্ণাকে।

 

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন জানান, মামলার বাদী জান্নাত আরা ঝর্ণা আসামি মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বেশ কয়েকবার ধর্ষণ করেছেন বলে আদালতে সাক্ষ্য দিয়েছেন। আদালতে তিনি আরও জানান, এই ঘটনার আগে টানা দুই বছর যাবত মামুনুল হক তাকে বিভিন্ন রিসোর্টে নিয়ে ধর্ষণ করেছেন।

 

বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি রিসোর্টে জান্নাত আরা ঝর্ণাকে নিয়ে মামুনুল হক একাবিধকবার তাকে ধর্ষণ করেছেন অভিযোগ তুলে ৩০ এপ্রিল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ঝর্ণা। সেই মামলায় গ্রেপ্তারের পর থেকে আসামি মামুনুল হক কাশিমপুর কারাগারে রয়েছেন।

 

এই বিভাগের আরো খবর