ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ: চিকিৎসাধীন দুই ভাইয়ের মৃত্যু

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ১২ মে ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি স্টিল মিলে বিস্ফোরণে তিনজন দগ্ধের দুর্ঘটনায় দুই ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এরা হলেন শামীম (৩২) ও তার ছোট ভাই নাজমুল (১৮)।

 

বৃহস্পতিবার (১২ মে) সকাল ৯টায় ও বুধবার রাত ১২টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দুজনের মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

 

তাদের মামাতো ভাই মো. আনোয়ার হোসেন জানান, ৮ মে সন্ধ্যা ৬টার দিকে রূপগঞ্জ গাউছিয়া এলাকায় একটি স্টিল মিলে বিস্ফোরণ ঘটে। এতে তারা দুজনসহ আরও এক কর্মচারী দগ্ধ হন। রাতেই তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৯টার দিকে শামীম মারা যান। আর বুধবার রাত ১২টার দিকে মারা যান নাজমুল।

 

তিনি আরও জানান, তারা দুজন কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন। তাদের বাড়ি নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার তামুরকান্দি গ্রামে। তাদের বাবার নাম মোহাম্মদ করিম।

 

ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম হোসেন জানান, শামীমের শরীরের ৪৫ শতাংশ ও নাজমুলের ৬১ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন ভর্তি রয়েছেন।

 

এই বিভাগের আরো খবর