ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

রোনালদোর হ্যাটট্রিকে পর্তুগালের গোল উৎসব

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

১৭ মিনিটে তিন গোল করে রোনালদোর দল পর্তুগাল করলো গোল উৎসব। স্তাদিও আলগ্রেভে মঙ্গলবার রাতে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ৫-০ গোলে লুক্সেমবার্গকে হারিয়েছে পর্তুগাল।

 

আট মিনিটে রোনালদোর সফল স্পট কিকে এগিয়ে যায় পর্তুগাল। দুই মিনিট পর আবার পেনাল্টি পায় পর্তুগাল। ডি-বক্সে রোনালদোকেই ফাউল করেন লুক্সেমবার্গ গোলরক্ষক এন্থনি মরিস। এবারো রোনালদোর লক্ষ্যভেদ। কিন্তু পেপে ডি বক্সে ঢুকে যাওয়ায় পুনরায় কিক নেন রোনালদো। করেন গোলও।

 

১৭ মিনিটে সিলভার পাসে লুক্সেমবার্গের জাল কাপান ফার্নান্দেস। ৩-০ গোলে এগিয়ে যায় পর্তুগাল। ৪২ মিনিটে হ্যাটট্রিক হয়ে যেতে পারত রোনালদোর। কিন্তু তার নেয়া শট প্রতিহত করেন মরিস।

 

৬৮ মিনিটে পেনাল্টি স্পটের কাছ থেকে রোনালদোর দুর্দান্ত বাইসাইকেল কিক কোনোমতে কর্নারের বিনিময়ে ঠেকান মরিস। প্রাপ্ত সেই কর্ণারেই হেডে গোল করেন ফার্নান্দেস।
৮৭ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ হয় রোনালদোর। রুবেন নেভেসের দুর্দান্ত ক্রসে হেডে গোল করেন সিআরসেভেন। পর্তুগালের হয়ে রোনালদোর এটি দশম হ্যাটট্রিক। আন্তর্জাতিক ফুটবলে তার গোল দাড়ালো ১১৫।

 

‘এ’ গ্রুপে ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে পর্তুগাল। ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে সার্বিয়া।

এই বিভাগের আরো খবর