Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

রোয়াংছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান)

প্রকাশিত: ৮ মার্চ ২০২০  

পঠিত: ৮২
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

বান্দরবানের রোয়াংছড়িতে তিন পরিবারের বসতঘড় আগুনে পুড়ে সম্পূর্ণ ছাই হয়েছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা হচ্ছেন রোয়াংছড়ি উপজেলায় ২নং তারাছা ইউনিয়নে ২নং ছাইঙ্গ্যা পাড়া বাসিন্দার মৃত মো: ওয়াশিউর রহমানের ছেলে দানুমিয়া (৭৫),মো: দানুমিয়া ছেলে মো: আবু তাহের (৪০) এবং ফজল করিম (৩৫)।

সূত্রে জানা গেছে শনিবার (৭মার্চ ২০২০) গভীর রাতে ১টা দিকে ছাইঙ্গ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এ অগ্নিকান্ডের ঘটনা বৈদ্যুতিক শর্টশার্কি থেকে সূত্রপাত ঘটেছে বলে ধরণা করছে ক্ষতিগ্রস্তে পরিবার ও স্থানীয়রা। রোববার সকালে (৮মার্চ ২০২০) উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মামরা ঘটনাস্থলে পরিদর্শন করেন এবং চেয়ারম্যানের ব্যক্তিগত পক্ষ থেকে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়।

এছাড়া উপজেলা পরিষদে পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে শুকনো খাবার ও কম্বলসহ ত্রাণ বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান, তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, ইউপি সদস্য মো: মোর্শেদ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: ময়নুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর