Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

রোয়াংছড়িতে ইউনিয়ন ও মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন-২০২০

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


বান্দরবানে রোয়াংছড়ি উপজেলাতে বাংলাদেশ আওয়ামীলীগ রোয়াংছড়ি সদর ইউনিয়ন ও সদর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে বুধবার (২২ ডিসেম্বর ২০২০)।

 

রোয়াংছড়ি সদর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনের আয়োজিত অনুষ্ঠানের রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা সঞ্চালনায় বিলুপ্তকৃত রোয়াংছড়ি সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোপাল কান্তি তঞ্চঙ্গ্যা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সত্য পানজি ত্রিপুরা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ও বান্দরবান জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং অং খুমী, রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা, মন্ত্রীর প্রতিনিধি নাইতং বুইতিং, রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের সিনিয়ন সহ-সভাপতি ও রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চহ্লামং মারমা।

 

এ সময় নবগঠিত রোয়াংছড়ি সদর ইউনিয়ন কমিটি মংহাইনু মারমাকে সভাপতি ও রিটন কান্তি তঞ্চঙ্গ্যাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিতি গঠন করা হয় এবং রোয়াংছড়ি সদর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের শৈমা মারমাকে সভাত্রেনী ও হ্রীঞোমা মারমাকে সাধারণ সম্পাদিকা ও সুব্রিতা ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে গঠন করা হয়।

 

রোয়াংছড়ি উপজেলা হতে বান্দরবান জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য সত্য পানজি ত্রিপুরা, কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, সিংঅং খুমীকে সবর্ধনা প্রদান করা হয়।
জেলা আগত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দরা দু’সংগঠনকে পুর্ণঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেষনামূলক বৈষ্ঠ্য, জৈষ্ঠ কর্মীদেরকে নিয়ে কমিটি গঠন করে জেলাতে প্রেরণ করার জন্য বলা হয়।  

 

আরো পড়ুন: করোনা ভাইরাসের নতুন ধরনে আতঙ্কিত হওয়ার কিছু নেই: ডব্লিউএইচও

 

এ সময় উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলগের সকল নেত্রীবৃন্দ ও অঙ্গসংগঠনের সকল নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর